Daily Sunshine

নগরীতে পুলিশ পরিচয়ে চাঁদাবাজি প্রতারক চক্রের সদস্য গ্রেফতার

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহী নগরীতে বেসরকারি বিশ্ববিদ্যালয় পড়ুয়া তিন শিক্ষার্থীকে রাতের আঁধারে পুলিশ পরিচয়ে তল্লাশির পর মাদক মামলা দেয়ার ভয় দেখিয়ে চাঁদাবাজির ঘটনা ঘটেছে। তবে অভিযোগ পাওয়ার পর প্রতারক চক্রের এক সদস্যকে গ্রেফতার করেছে বোয়ালিয়া থানা পুলিশ। গ্রেফতারকৃতের রাজশাহী নগরীর তালাইমারী শহীদ মিনার এলাকার জামিল ড্রাইভারের ছেলে মো. শামীম (৩০)।
সূত্র মতে, রাজশাহী নগরীর বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের ছাত্র নাসিরুজ্জামান ইমন (২১), আবু রায়হান (২৪) ও সাব্বির হোসেন (২১)। গত বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বাজার করার জন্য তারা তালাইমারী যাচ্ছিলেন। তারা তালাইমারী শহীদ মিনারের কাছে পৌছালে অজ্ঞাতনামা দুইজন যুবক নিজেদের পুলিশ ও পুলিশের সোর্স পরিচয় দিয়ে তিন বন্ধুকে তল্লাশি করে। এসময় তল্লাশির নামে ওই শিক্ষার্থীদের মোবাইল ফোন ও মানি ব্যাগ গুলো নিয়ে নেয় এবং সামনে পুলিশের গাড়ী আছে বলে সেখানে যেতে বলা হয়। কথা মতো তালাইমারী শহীদ মিনারের সামনে ফাঁকা মাঠের গেলে প্রতারকরা ওই শিক্ষার্থীদের কাছ থেকে ৩০ হাজার টাকা দাবী করে। টাকা না দিলে থানায় নিয়ে গিয়ে মাদক মামলা দিয়ে চালান দেয়ার হুমকি দেয়া হয়। এসময় ওই শিক্ষার্থীদের কাছ থেকে ৩ হাজার ৯০০ টাকা হাতিয়ে নিয়ে পালিয়ে যায়। তবে আসামীদের কথাবার্তা ও আচরণ দেখে সন্দেহ হওয়ায় ভুক্তভোগী শিক্ষার্থীরা জাতীয় জরুরী সেবা ৯৯৯ কল দিলে টহল পুলিশ তাৎক্ষণিক ঘটনাস্থলে উপস্থিত হয়ে স্থানীয়ভাবে আসামীদ্বয়ের নাম-ঠিকানা সংগ্রহ করে এই চক্রের একজন সদস্যকে গ্রেফতার করে।
বোয়ালিয়া থানার ওসি নিবারণ চন্দ্র বর্মণ জানান, গ্রেফতারকৃত যুবন শহীদ মিনার এলাকর জামিল ড্রাইভারের ছেলে মো. শামীম (৩০)। আসামী শামীমের বিরুদ্ধে বোয়ালিয়া থানায় পূর্বেও মামলা রুজু ছিলো। অপর আসামীকে গ্রেফতারে অভিযান অব্যহত রয়েছে। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলেও ওসি নিশ্চত করেন।

মার্চ ০৬
০৫:১০ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]

সর্বশেষ