Daily Sunshine

টাকা দিয়েও চাকরি বঞ্চিত তানোরে বিষপানে যুবকের আত্মহত্যার চেষ্টা

Share

স্টাফ রিপোর্টার: রাজশাহীর তানোরের প্রকাশ নগর গ্রামের আবু বাক্করের পুত্র রয়েল (৩৮) নামে এক যুবক গতকাল শুক্রবার দুপুরে বিষ পান করে আত্মহত্যা করার চেষ্টা করেছে। বর্তমানে রয়েল তানোর স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসাধীন রয়েছে।
গতকাল বিকালে স্বাস্থ্য কেন্দ্রে গিয়ে রয়েলের সঙ্গে কথা বলে জানা গেছে, মুন্ডুমালা পৌরসভার সাবেক মেয়র গোলাম রাব্বানী চাকরির দেয়ার নামে গত ১০ বছর আগে ১লাখ ৫০হাজার টাকা নেয়। কিন্তু রাব্বানী চাকরি না দিয়ে ১০ বছর ধরে মাষ্টার রোলে রয়েলকে খাটায়। দীর্ঘ দিন থেকে রয়েল রাব্বানীকে পাওয়না টাকার জন্য বলে আসছে। কিন্তু রাব্বানী কোন কণ্যপাত করেনি। বর্তমানে রাব্বানী মুন্ডুমালা পৌর সভার মেয়র আর নেয়। এখন মেয়র হিসাবে সাইদুর রহমান মেয়র হিসাবে দায়িত্ব পালন করছেন। এখন রয়েল টাকা ফেরত চাইলে চেয়ারম্যান রাব্বানী টাকা ফেরত না দিয়ে বিভিন্ন রকম টালবাহানা শুরু করেন। এদিকে রয়েলের ঘরে খাবার না থাকায় রাব্বানীর উপর রাগ করে শুক্রবার দুপুরে বিষপান করে। পরে ওর স্ত্রী বুঝতে পারলে তাকে মুমুর্ষ অবস্থায় ডাক্তার এর কাছে নিয়ে যায়। তানোর স্বাস্থ্য কেন্দ্রের ডাক্তাররা রয়েলকে বিষমুক্ত করেন। তবে ৭২ ঘন্টা পার না হওয়া পর্যন্ত আশংকামুক্ত নয় বলে কর্তব্যরত ডাক্তার জানান।
তানোর উপজেলা আ’লীগের সভাপতি ও মুন্ডুমালা পৌর সভার সাবেক মেয়র গোলাম রাব্বানী বলেন, রয়েলের কাছ থেকে চাকুরীর নামে কোন টাকা নেয়া হয়নি। আমার বিপক্ষের আ’লীগের একটি চক্র আমাকে সমাজে হেউপ্রতিপন্ন করার জন্য এসব করছে। আমি যতদিন ছিলাম তাকে মাষ্টার রোলে বেতন দিয়েছি। রয়েল একাধিকবার মাদক নিয়ে ধরা পড়েছে। তার নামে একাধিক মামলাও আছে। রয়েলকে সামনে রেখে ওই চক্র নিজেদের ফায়দা লোটার চেষ্টা করছে।

মার্চ ০৬
০৫:০৭ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

ঈদের আগে ৫০ লাখ পরিবার পাচ্ছে আর্থিক সহায়তা

সানশাইন ডক্সে; করোনাভাইরাসের দ্বিতীয় ওয়েভে ক্ষতিগ্রস্ত ৫০ লাখ গরিব পরিবারকে আর্থিক সহায়তা দেওয়ার চিন্তা করছে সরকার। প্রত‌্যকে পরিবারকে ২৫০০ টাকা করে দেওয়া হবে। ঈদের আগে মোবাইলের মাধ্যমে সুবিধাভোগী পরিবারের হাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার হিসেবে এ অর্থ পৌঁছে দেওয়া হবে বলে অর্থ বিভাগ সূত্রে জানা গেছে। সূত্র জানায়, সম্প্রতি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত