Daily Sunshine

বাগমারায় সড়ক দুর্ঘটনায় ব্যবসায়ীসহ নিহত ২

Share

স্টাফ রিপোর্টার, বাগমারা: রাজশাহীর বাগমারায় সড়ক দুর্ঘটনায় দুই মাছ ব্যবসায়ী নিহত হয়েছেন। নিহতরা হলেন উপজেলার বাসুড়া ইউনিয়নের মোহাম্মাদপুর গ্রামের আব্দুস সাত্তারের ছেলে মাছ ব্যবসায়ী হাবিবুর রহমান (২৬) ও গাড়ির হেলপার একই এলাকার খাজাপাড়া মহল্লার ফায়সাল আহম্মেদ (১৭)। এ ঘটনায় গাড়ির ড্রাইভারসহ আরোও দুইজন আহত হয়েছেন।
পারিবারিক সূত্রে জানা গেছে, মাছ ব্যবসায়ী হাবিবুর রহমান ও একই গ্রামের আয়ুব আলী যৌথ ভাবে মাছ চাষ করেন। বর্তমানে এলাকায় মাছের দাম কমতিতে পুকুরের মাছ ধরে ট্রাকে করে বেশী দামের আশায় বুধবার বিকেলে ফেনী জেলার উদ্দেশ্যে রওনা দেয়।
প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে নিহত হাবিবুর রহমানের চাচাতো ভাই ইউপি সদস্য ইউসুফ আলী জানান, বুধবার গভীর রাতে কুমিল্লা-ফেনী সড়কের চৌদ্দগ্রাম উপজেলায় মাছের গাড়ি চলন্ত অবস্থায় সরাসরি একটি মাল বুঝায় ট্রাকের সাথে ধাক্কা লাগে। এতে চলন্ত গাড়িটি দুমড়ে-মুচকে গিয়ে ট্রাক চাপায় দুইজন ঘটনাস্থলে মারা যায়। ওপর মাছ ব্যবসায়ী আয়ুব আলী ও ট্রাক চালক রাজু আহম্মেদকে পথচারীরা উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করেন।
তিনি আরো জানান, বাগমারা থেকে ট্রাকে সড়ক পথে কুমিল্লা টু ফেনী যেতে অনেক পথ। দীর্ঘ পথ পাড়ি দিতে গাড়ি চালক মাঝ পথে তন্দ্রায় আচ্ছন্ন হবার কারণে এ ধরনের দুর্ঘটনায় তাদের প্রাণ যায়।
অপরদিকে বাগমারায় সড়ক দুর্ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ সরকারি পলিটেকনিক্যাল কলেজের ফুড ইঞ্জিনিয়ারিং বিভাগের ৪র্থ বর্ষের ছাত্র মানিক তলফদার (১৮) গুরুত্বর আহত হয়েছেন। তিনি বাগমারা উপজেলার গোবিন্দপাড়া গ্রামের মজিবর তলফদারের ছেলে। আংশকাজনক অবস্থায় তাকে রাজশাহীর বারিন্দ মেডিকেলে ভর্তি করা হয়েছে।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, নরদাশ এলাকার মাদিলা মোড়ে পাকা রাস্তার উপর অবৈধভাবে ওই গ্রামের কয়েকজন কৃষক নেটের জাল বিছিয়ে সরিষা শুকাতে দেন। দুপুর ১২টার দিকে কলেজ ছাত্র মানিক তলফদার তার বাবাকে নিয়ে মোটর সাইকেলযোগে হাটমাধনগর থেকে বাড়ী ফেরার সময় মাদিলা মোড়ে পাকা রাস্তার উপর অবৈধভাবে শুকাতে দেয়া সরিষার কারণে চাকা পিছলে যায়। এতে পিতা-পুত্র দু’জনেই মোটরসাইকেল থেকে রোডের উপর ছিঁটকে পড়ে গুরত্বরভাবে আহত হন। তবে কালেজ ছাত্র মানিকের হাঁটুর উপরে হাড় ভেঙ্গে বেরিয়ে যায়। আংশকাজনক অবস্থায় স্থানীয় লোকজন তাকে সেখান থেকে উদ্ধার করে রাজশাহীর বারিন্দ মেডিকেলে ভর্তি করিয়েছেন।
হাটগাঙ্গোপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ রফিকুল ইসলাম জানান, দূর্ঘটনার খবর পাওয়া মাত্র ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। পাকা রাস্তার উপর অবৈধভাবে নেটের জাল বিছিয়ে যারা সরিষা শুকাতে দিয়েছে তাদের বিরুদ্ধে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

মার্চ ০৬
০৪:৫৫ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

সান্তাহারে বাল্যবিয়ের কথা জানালেও পদক্ষেপ নেয়নি প্রশাসন

সান্তাহারে বাল্যবিয়ের কথা জানালেও পদক্ষেপ নেয়নি প্রশাসন

আদমদীঘি প্রতিবেদক : ১৮ বছরের আগে বিয়ে নয়, একুশের আগে সন্তান নয়, বাল্যবিয়ে সামাজিক ব্যাধি, সবাই মিলে বাল্যবিয়ে প্রতিরোধ করি’ এই শ্লোগানে সরকার নানা রকম কর্মসূচি পালন করে আসছে। বাল্যবিয়ের বিরুদ্ধে সরকারিভাবে কঠোর নির্দেশ থাকলেও প্রশাসনসহ সংশ্লিষ্টদের অবহেলা ও উদাসীনতার কারণে বগুড়ার আদমদীঘিতে একটি বাল্য বিয়ে সম্পন্ন হয়েছে। বাল্যবিয়ে হচ্ছে

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৫২ হাজার শুন্যপদের তালিকা প্রকাশ করলো এনটিআরসিএ

৫২ হাজার শুন্যপদের তালিকা প্রকাশ করলো এনটিআরসিএ

বেসরকারি স্কুল,কলেজ,মাদ্রাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানে এন্ট্রি লেভেলে ৫৪ হাজার ৩০৭ টি পদে শিক্ষক নিয়োগে তৃতীয় গনবিজ্ঞপ্তি প্রকাশ করেছে বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষক নিয়োগের দ্বায়িত্বে থাকা শিক্ষাপ্রতিষ্ঠান এনটিআরসিএ।মঙ্গলবার ৩০ মার্চ এ গনবিজ্ঞপ্তি প্রকাশ করা হয়।আগামী ৪ এপ্রিল সকাল ১০ টা থেকে ৩০ এপ্রিল রাত ১২ টা পর্যন্ত অনলাইনে আবেদন করা যাবে। তবে

বিস্তারিত