Daily Sunshine

শেষ ওভারে ফিঞ্চ ঝড়

Share

স্পোর্টস ডেস্ক: একদিন আগে এই ওয়েলিংটনেই ছক্কার পর ছক্কা মেরে গে¬ন ম্যাক্সওয়েল গ্যালারির সিট ভেঙে ফেলেছিলেন আগের ম্যাচে। তার সঙ্গে জশ ফিলিপ্পে ও অ্যারন ফিঞ্চ অবদান রেখেছিলেন অস্ট্রেলিয়ার সিরিজ বাঁচানো জয়ে। শুক্রবার আর কারও ব্যাটে ধার ছিল না শুধু ফিঞ্চ ছাড়া। ১৯ ওভার শেষে অস্ট্রেলিয়ার স্কোর ছিল ৬ উইকেটে ১৩০ রান, শেষ ওভারে ফিঞ্চ ঝড়ে তা দাঁড়ালো ১৫৬ রানে! ওই ওভারে আসে ২৬ রান।
ম্যাথু ওয়েড (১৪), ফিলিপ্পে (১৩) ও ম্যাক্সওয়েল (১৮) ছিলেন নিজের ছায়া হয়ে। মার্কাস স্টয়নিসের ১৯ রান ছিল ফিঞ্চের পর সর্বোচ্চ ব্যক্তিগত ইনিংস। পিচ ঠিক কারও পক্ষেই ছিল না। টানা দ্বিতীয় ম্যাচে হাফ সেঞ্চুরি করা ফিঞ্চ যে টি-টোয়েন্টি সুলভ ব্যাটিং করেছেন তাও নয়। ১৯তম ওভারে ৪৭ বলে ৫টি চারে ১৪তম ফিফটি করেন অজি অধিনায়ক।
হাফ সেঞ্চুরি করার পরও স্কোরবোর্ডে রান সন্তোষজনক ছিল না। তাই সব শক্তি নিংড়ে দিলেন শেষ ওভারে। নন স্ট্রাইকে থাকা ঝাই রিচার্ডসনকে সুযোগই দিলেন না। প্রথম বলে নিলেন দুটি রান। পরের তিন বলে কাইল জেমিসনকে উড়িয়ে টানা ছক্কা মারলেন। পঞ্চম বলটি ইয়র্কার হয়ে আসায় ঠেকালেন আর শেষ বল মিডউইকেটের ওপর দিয়ে ছয়। ৫৫ বলের ইনিংসের চারটি ছক্কায় হাঁকান শেষ ওভারে, অপরাজিত ছিলেন ৭৯ রানে। রিচার্ডসনের সঙ্গে তার অপরাজিত জুটিটি ৪২ রানের, যা ইনিংস সর্বোচ্চ। নিউ জিল্যান্ডের পক্ষে সর্বোচ্চ ৩ উইকেট নেন ইশ সোধি। দুটি পান ট্রেন্ট বোল্ট।

মার্চ ০৬
০৪:৫১ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

চিকিৎসক-পুলিশের পাল্টা বিবৃতি, হাইকোর্টের ক্ষোভ

সানশাইনডক্সে: চলমান লকডাউনে রাস্তার ‘মুভমেন্ট পাস’ নিয়ে চিকিৎসক, ম্যাজিস্ট্রেট ও পুলিশের বাগবিতণ্ডার ঘটনায় দুই পেশাজীবী সংগঠনের পাল্টাপাল্টি বিবৃতিতে ক্ষোভ প্রকাশ করেছেন হাইকোর্ট। আদালত বলেছেন, ওই ঘটনায় সরকারি কর্মকর্তা-কর্মচারীদের পাল্টাপাল্টি বিবৃতি দেয়া সমীচীন হয়নি। তাদের এমন আচরণ অনাকাঙ্ক্ষিত। সরকারি কর্মকর্তা-কর্মচারীদের কাছে এমন আচরণ কাম্য নয়। মঙ্গলবার (২০ এপ্রিল) হাইকোর্টের বিচারপতি এম.

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত