Daily Sunshine

রাজশাহী প্রেসক্লাব সভাপতির চাচির ইন্তেকাল, শোক প্রকাশ

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহী প্রেসক্লাব সভাপতি সাইদুর রহমানের চাচি মজিয়াতুন নেহার ইন্তেকাল করেছেন। শুক্রবার সকালে রাজশাহী নগরীর সিপাইপাড়াস্থ নিজ বাসভবনে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি (ইন্নালিল্লাহি….রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৪ বছর। মজিয়াতুন নেহারের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে রাজশাহী প্রেসক্লাব।
শুক্রবার রাজশাহী প্রেসক্লাব সভাপতি সাইদুর রহমান ও সাধারণ সম্পাদক আসলাম-উদ-দৌলা এক যুক্ত বিবৃতিতে শোক প্রকাশ করে শোকসন্তপ্ত পরিবারবর্গের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন। যুক্ত বিবৃতিতে প্রেসক্লাব নেতৃবৃন্দ বলেন, মজিয়াতুন নেহার মানুষের কল্যানে সদা তৎপর ছিলেন। বিশিষ্ট ব্যবসায়ী প্রয়াত লুতফর রহমানের (এল রহমান) স্ত্রী নেহারের মৃত্যুতে অপূরণীয় ক্ষতি হলো। তার মতো সমাজসেবীকে হারিয়ে রাজশাহীর জনসাধারণ আন্তরিকভাবে ব্যাথিত।
শুক্রবার (৫ মার্চ) বিকেল ৫টায় নগরীর সিপাইপাড়া হাজি মুহাম্মদ মুহসীন মাদরাসা হাইস্কুল মাঠে মজিয়াতুন নেহার জানাজা শেষে তাকে নগরীর মহিষবাথান গোরস্থানে সমাহিত করা হয়েছে। তার নামাজে জানাজায় রাজশাহী প্রেসক্লাব ও জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদের সভাপতি সাইদুর রহমান, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদের সহঃ সভাপতি সালাউদ্দীন মিন্টু, সাংগঠনিক সম্পাদক আসাদুল হক দুখু, প্রচার সম্পাদক আমানুল্লাহ আমান, সদস্য রাকিবুল হাসান শুভ, আইয়ুব আলী তালুকদার এবং বিভিন্ন সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠনের নেতৃবৃন্দসহ ধর্মপ্রাণ মুসল্লিরা অংশ নেন।

মার্চ ০৬
০৪:৫০ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

কী বন্ধ, কী খোলা জেনে নিন

কী বন্ধ, কী খোলা জেনে নিন

করোনাভাইরাসের সংক্রমণ বৃদ্ধির প্রেক্ষাপটে ১৪ এপ্রিল থেকে ২১ এপ্রিল পর্যন্ত দেশের সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান বন্ধ থাকছে, বন্ধ থাকছে যানবাহনও। বিধি-নিষেধ থাকছে সার্বিক কার্যাবলী ও চলাচলেও। সোমবার মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। বন্ধ থাকছে: সকল সরকারি, আধা-সরকারি, স্বায়ত্তশাসিত ও বেসরকারি অফিস/আর্থিক প্রতিষ্ঠান। সকল প্রকার পরিবহন (সড়ক, নৌ, রেল, অভ্যন্তরীণ

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত