Daily Sunshine

ইলেকট্রিক ব্যবসায়ী মালিক সমিতির সভাপতি চাঁদ সম্পাদক মন্টু

Share

স্টাফ রিপোর্টার: রাজশাহী ইলেকট্রিক ব্যবসায়ী মালিক সমিতির সভাপতি পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়নাল আবেদীন চাঁদ ও প্রত্যেক্ষ ভোটে আল মামুল সুলতান মন্টু (দেওয়াল ঘড়ি) নির্বাচিত হয়েছেন। এছাড়াও সমিতির নির্বাহী কমিটির ১০টি পদের মধ্যে সভাপতি পদসহ বিনা প্রতিদ্বন্দ্বিতায় ৭জন নির্বাচিত হয়েছেন। সাধারণ সম্পাদক, সহ সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক এই তিনটি পদে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। এতে সহসাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন মো. শেখ আলমগীর (আয়রণ) ও সাংগঠনিক সম্পাদক পদে নির্বাচিত হয়েছে আনোয়ারুল ইসলাম রজব (টেলিভিশন)।
সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করেছেন আনারুল ইসলাম জয়। সহসাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করেছেন আব্দুল খালেক এবং সাংগঠনিক সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন খালেদ হোসেন।
বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিতরা হলেন সহসভাপতি পদে আব্দুল ওদুদ ও শ্রী অশোক প্রসাদ, অর্থ সম্পাদক এসএম আসাদুজ্জামান সেলিম, দপ্তর সম্পাদক শহিদুল ইসলাম লাল্টু, কার্যকরি সদস্য আল রুবাই সুমন, এমরান হোসেন ও মিনারুল ইসলাম।

মার্চ ০৬
০৪:৪৯ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

কী বন্ধ, কী খোলা জেনে নিন

কী বন্ধ, কী খোলা জেনে নিন

করোনাভাইরাসের সংক্রমণ বৃদ্ধির প্রেক্ষাপটে ১৪ এপ্রিল থেকে ২১ এপ্রিল পর্যন্ত দেশের সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান বন্ধ থাকছে, বন্ধ থাকছে যানবাহনও। বিধি-নিষেধ থাকছে সার্বিক কার্যাবলী ও চলাচলেও। সোমবার মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। বন্ধ থাকছে: সকল সরকারি, আধা-সরকারি, স্বায়ত্তশাসিত ও বেসরকারি অফিস/আর্থিক প্রতিষ্ঠান। সকল প্রকার পরিবহন (সড়ক, নৌ, রেল, অভ্যন্তরীণ

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত