Daily Sunshine

রাজশাহীতে জালিয়াতি দায়ে ব্যবসায়ীর জেল

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহীতে স্ত্রীর প্রাইভেট কার জালিয়াতি করে নিজের নামে করে নেয়ায় ব্যবসায়ী নুরুজ্জামান পিটারকে তিন বছরের সশ্রম কারাদন্ড দিয়েছেন আদালত। একইসঙ্গে ১৫ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো তিন মাসের সশ্রম কারাদন্ড দেয়া হয়েছে। মঙ্গলবার (২ মার্চ) রাজশাহীর অতিরিক্ত সিএমএম আদালতের বিচারক রেজাউল করিম এ রায় ঘোষণা করেন।
মামলার এজহার সূত্রে জানা গেছে, রাজশাহীর ব্যবসায়ী নুরুজ্জামান পিটার ২০১১ সালে তার প্রাক্তন স্ত্রী সাবিনা আনজুম শাপলার সাদা রংয়ের একটি টয়োটা প্রাইভেট কার জালিয়াতি করে নিজের নামে রেজিস্ট্রেশনের জন্য বিআরটিএ অফিসে কাগজপত্র জমা দেয়। তবে তার স্ত্রী শাপলা বিষয়টি জানতে পেরে তার বিরুদ্ধে ওই বছরের এপ্রিল মাসে একটি জালিয়াতি মামলা করেন। এরপর মামলার স্বাক্ষ্যগ্রহণ করা হয় এবং উভয়পক্ষের শুনানি শেষে মামলার আসামী পিটার দোষী প্রমানিত হওয়ায় মঙ্গলবার আদালত তাকে এ সাজা প্রদান করেন। রায় ঘোষণার পর নুরুজ্জামান পিটারকে কারাগারে পাঠানো হয়েছে।
তার এ সাজায় রাজশাহীর ব্যবসায়ী মহলে বেশ আলোচনা সৃষ্টি হয়েছে। অনেকেই সন্তোষ প্রকাশ করেছেন। প্রাইভেট কার জালিয়াতি মামলায় এমন সাজায় মামলার বাদি সাবিনা আনজুম শাপলা ন্যয়বিচার পেয়েছেন বলে জানিয়ে তিনিও সন্তোষ প্রকাশ করেছেন।

মার্চ ০৩
০৬:৪১ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

এমপি ফারুক চৌধুরী মাতার দাফন সম্পন্ন

রাজশাহী-১ আসনের সংসদ সদস্য, সাবেক শিল্প প্রতিমন্ত্রী ও রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আলহাজ্ব ওমর ফারুক চৌধুরীর মা মঞ্জুুরা বেগম চৌধুরীর দাফন সম্পন্ন হয়েছে। দুুপুর সাড়ে ১২ টার দিকে রাজশাহী নগরীর কাদিরগঞ্জ লাল মোহাম্মাদ ঈদগাহ মাঠে নামাজে যানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। যানাজা পড়ান রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষক

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত