Daily Sunshine

বাংলাদেশ গেমসে সালমাদের সূচি চূড়ান্ত

Share

স্পোর্টস ডেস্ক: বঙ্গবন্ধু নবম বাংলাদেশ গেমসে নারীদের ক্রিকেট ইভেন্টের সূচি চূড়ান্ত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ১ মার্চ থেকে বাংলাদেশের সর্ববৃহৎ ক্রীড়া আসর বাংলাদেশ গেমসের পর্দা উঠলেও আন্তর্জাতিক ব্যস্ততার কারণে সালমা, রুমানাদের খেলা শুরু হচ্ছে ৬ মার্চ। তিন দলের প্রতিযোগিতার ফাইনাল হবে ১২ মার্চ।
বাংলাদেশ লাল, সবুজ ও নীল দল নামে তিনটি ভাগে প্রতিযোগিতায় অংশ নেবে। জাতীয় দল, ইমার্জিং দল ও অনূর্ধ্ব-১৯ দলের ক্রিকেটারদের সমন্বয়ে বাংলাদেশ গেমসের জন্য তিনটি দল গঠন করা হয়েছে। মঙ্গলবার ৪৫ ক্রিকেটারের নাম ঘোষণা করেছে বিসিবি। ওয়ানডে ফরম্যাটের ম্যাচগুলো হবে সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে। ডাবল লিগ পদ্ধতিতে হবে প্রতিযোগিতার ম্যাচ। টেবিলের শীর্ষ দুই দল খেলবে ফাইনাল।
লাল ও সবুজ দলে অনূর্ধ্ব-১৯ দলের পাঁচজন করে ক্রিকেটার ও নীল দলে চারজন রয়েছেন। ৩২ ক্রিকেটার নিয়ে সিলেটে অনুশীলন ক্যাম্প করেছিলেন সালমা-জাহানারারা। সিলেট থেকে ফিরে ঢাকায় এক সপ্তাহ ক্যাম্প শেষে আবার তারা ফিরেছেন সিলেটে। যুব দলের ক্রিকেটাররা রয়েছেন সেখানেই। শুক্রবার পর্যন্ত চলবে দলগুলোর অনুশীলন।
একবছরের বিরতির পর প্রতিযোগিতামূলক ক্রিকেটে ফিরছে নারী দল। ২০২০ সালের মার্চে টি-টোয়েন্টি বিশ্বকাপের পর ম্যাচ খেলা হয়নি তাদের। ২০২২ সালের ১০-২২ সেপ্টেম্বর চীনের হ্যাংজু শহরে হতে যাওয়া ১৯তম এশিয়ান গেমসে ক্রিকেটকে যুক্ত করা হয়েছে। সেখানে ছেলে ও মেয়েদের ক্রিকেট ডিসিপ্লিনেও দল পাঠাবে বাংলাদেশ।

মার্চ ০৩
০৬:৩৭ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

করোনা উপসর্গে রাজশাহী হাসপাতালে পাঁচজনের মৃত্যু

করোনা উপসর্গে রাজশাহী হাসপাতালে পাঁচজনের মৃত্যু

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে করোনার উপসর্গ নিয়ে বুধবার দিবাগত রাতের বিভিন্ন সময় পাঁচজনের মৃত্যু হয়েছে।  এর মধ্যে আবুল হোসেন নামের একজন আইসিইউতে এবং ২৯ ও ৩০ নং করোনা ওয়ার্ডে মারা যান চারজন বলে জানিয়েছেন হাসপাতালের উপপরিচালক ডা. সাইফুল ফেরদৌস। তিনি বলেন, করোনাভাইরাসে আক্রান্ত ৪৪ জন রোগি হাসপাতালে ভর্তি রয়েছেন। এদের

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৫২ হাজার শুন্যপদের তালিকা প্রকাশ করলো এনটিআরসিএ

৫২ হাজার শুন্যপদের তালিকা প্রকাশ করলো এনটিআরসিএ

বেসরকারি স্কুল,কলেজ,মাদ্রাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানে এন্ট্রি লেভেলে ৫৪ হাজার ৩০৭ টি পদে শিক্ষক নিয়োগে তৃতীয় গনবিজ্ঞপ্তি প্রকাশ করেছে বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষক নিয়োগের দ্বায়িত্বে থাকা শিক্ষাপ্রতিষ্ঠান এনটিআরসিএ।মঙ্গলবার ৩০ মার্চ এ গনবিজ্ঞপ্তি প্রকাশ করা হয়।আগামী ৪ এপ্রিল সকাল ১০ টা থেকে ৩০ এপ্রিল রাত ১২ টা পর্যন্ত অনলাইনে আবেদন করা যাবে। তবে

বিস্তারিত