Daily Sunshine

বাগমারায় বিষপানে স্কুল ছাত্রীর আত্মহত্যা

Share

স্টাফ রিপোর্টার, বাগমারা: রাজশাহীর বাগমারায় নবম শ্রেণির এক স্কুল ছাত্রী বিষ পান করে আত্মহত্যা করেছে। ছাত্রীর নাম আরিফা খাতুন (১৫)। তিনি ভটখালী উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী এবং উপজেলার ঝিকরা ইউনিয়নের চক সেউজবাড়ী গ্রামের আনোয়ার হোসেনের মেয়ে।
পরিবারের লোকজন জানান, মঙ্গলবার সকালে সবার অগোচরে তিনি ফুরাডান নামক বিষ (কীটনাশক) পান করে ছটপট করতে থাকেন। জানতে পেরে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়েছিল। কিন্তু অবস্থার অবনতি হলে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার চেষ্টা করা হয়। পথিমধ্যে তার মৃত্যু হয়েছে।
কিন্তু কি কারণে তিনি বিষপান করেছেন তা পরিবারের লোকজন বলতে পারছে না। স্থানীয়রা বিষয়টি প্রেম ঘটিত বলে মনে করছেন। ঘটনায় থানায় ইউডি মামলা হয়েছে। লাশটি পোস্টমটেম ছাড়াই দাফনের অনুমতি দিয়েছে পুলিশ।
বাগমারা থানার ওসি মোস্তাক আহম্মেদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ আত্মহত্যার ঘটনায় পরিবারের আপত্তি না থাকায় লাশটি দাফনের অনুমতি দেয়া হয়েছে।

মার্চ ০৩
০৬:৩৬ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

লকডাউনে খোলা থাকবে শিল্প কারখানা

লকডাউনে খোলা থাকবে শিল্প কারখানা

করোনা সংক্রমণ নিয়ন্ত্রণে আগামী বুধবার থেকে কঠোর লকডাউনে জরুরি সেবা ছাড়া সবকিছু বন্ধ রাখার পরিকল্পনা করেছিল সরকার। তবে বাধ সাধেন তৈরি পোশাকশিল্প মালিকেরা। তাঁরা দাবি করেন, কারখানা বন্ধ করলে ক্রয়াদেশ হারাবে বাংলাদেশ। তা ছাড়া শ্রমিকেরা ছুটিতে গ্রামের বাড়ির দিকে রওনা দিলে সংক্রমণ আরও ছড়াবে। ভার্চ্যুয়াল মাধ্যমে আজ রোববার বেলা তিনটায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৫২ হাজার শুন্যপদের তালিকা প্রকাশ করলো এনটিআরসিএ

৫২ হাজার শুন্যপদের তালিকা প্রকাশ করলো এনটিআরসিএ

বেসরকারি স্কুল,কলেজ,মাদ্রাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানে এন্ট্রি লেভেলে ৫৪ হাজার ৩০৭ টি পদে শিক্ষক নিয়োগে তৃতীয় গনবিজ্ঞপ্তি প্রকাশ করেছে বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষক নিয়োগের দ্বায়িত্বে থাকা শিক্ষাপ্রতিষ্ঠান এনটিআরসিএ।মঙ্গলবার ৩০ মার্চ এ গনবিজ্ঞপ্তি প্রকাশ করা হয়।আগামী ৪ এপ্রিল সকাল ১০ টা থেকে ৩০ এপ্রিল রাত ১২ টা পর্যন্ত অনলাইনে আবেদন করা যাবে। তবে

বিস্তারিত