Daily Sunshine

রেস্তোরা ব্যবসায়ীদের সঙ্গে রাজশাহী জেলা প্রশাসকের মতবিনিময়

Share

প্রেস বিজ্ঞপ্তি : রাজশাহীর রেস্তোঁরা মালিক সমিতির সঙ্গে জেলা প্রশাসক মো. আব্দুল জলিলের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার রাজশাহী চেম্বার অব কমার্স ভবনে অনুষ্ঠিত সভায় রাজশাহী সকল রেস্তোঁরা মালিক ও একজন কিচেন স্টাফ উপস্থিত ছিলেন।
মতবিনিয় সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ রেস্তোঁরা মালিক সমিতি রাজশাহী জেলা শাখার সভাপতি রিয়াজ আহম্মেদ খান। সভায় রেস্তোঁরা মালিকগণের বিভিন্ন সমস্যা তুলে ধরা হয়। উপস্থিত অতিথিবৃন্দ নিজ নিজ অবস্থান থেকে সমস্যা সমাধানের আশ্বাস দেন এবং ভবিষ্যতে রেস্তোঁরা ব্যবসায়ীদের পাশে থাকার প্রতিশ্রুতি দেন।
সভায় শুভেছা বক্তব্যে জেলা প্রশাসকের কাছে রেস্তোঁরা ব্যবসায়ীদের সার্বিক সহায়তা করার জন্য অনুরোধ জানান বিশেষ অতিথিরা।
প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক আব্দুল জলিল বলেন, সমাজে সুশাসন প্রতিষ্ঠার জন্যই মোবাইল কোর্ট। সরকারি সকল ছাড়পত্র প্রাপ্তির পরেই ব্যবসা পরিচালনা করতে হবে। সেটা জেলা প্রশাসন নিশ্চিত করবে। সুশাসন গ্রহণ এবং প্রদান করতে হলে উভয়পক্ষের সহযোগীতা একান্ত প্রয়োজন।
ভোক্তা অধিকারের উপ-পরিচালক অপূর্ব অধিকারী বলেন, সকলের শুদ্ধাচার চর্চা করা উচিত। রেস্তোঁরা মালিক এবং প্রশাসনের ভেতর পারস্পারিক সহযোগিতা এবং সমঝোতার ভিত্তিতেই ভোক্তার অধিকার নিশ্চিত করতে হবে।
সভার সমাপনী বক্তব্যে রেস্তোঁরা মালিক সমিতি রাজশাহী জেলা শাখার সভাপতি রিয়াজ আহমেদ খান সরকারি সকল সহযোগী প্রতিষ্ঠানের সহযোগিতা রেস্তোঁরা ব্যবসাকে সামনে এগিয়ে নিয়ে যাওয়ার প্রত্যাশা ব্যক্ত এবং ভোক্তাদের সর্বোচ সেবাদানের প্রতিশ্রুতি দেন।
সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহী চেম্বার অবকমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি মো. মনিরুজ্জামান, জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপÍর রাজশাহী বিভাগীয় কার্যালয়ের উপ-পরিচালক অপূর্ব অধিকারী এবং রাজশাহী সিটি কর্পোরেশনের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ এফ.এ.এম আঞ্জুমান আরা বেগমের পক্ষে সভায় উপস্থিত ছিলেন স্যানিটারী ইন্সপেক্টর অচিন্ত্য কুমার ভাদুড়ী।
সভা সঞ্চালনা করেন বাংলাদেশ রেস্তোঁরা মালিক সমিতি রাজশাহী জেলা শাখার সাধারণ সম্পাদক মাসুদুর রহমান রিংকু। সভায় রেস্তোঁরা ব্যবসায়ীদের মধ্যে উপস্থিত ছিলেন, বাংলাদেশ রেস্তোঁরা মালিক সমিতির সহ-সভাপতি আলহাজ্ব আব্দুল গাফফার, যুগ্ম সম্পাদক এস.এমসিহাবউদ্দিন, সহ-যুগ্ম সম্পাদক আবু তাহের, সাংগঠনিক সম্পাদক রাসেদ ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক ইমতিয়াজ জামিল দিপন, কোষাধ্যক্ষ শেখ মো. আশিকুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পদক আশফাক হোসেন ইমন, সহ-প্রচার ও প্রকাশনা সম্পদক মিনহাজুর রহমান দিপ, দপ্তর সম্পাদক মাহামুদ হাসান শাওন, সহ-দপ্তর সম্পাদক আব্দুস সালাম, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক তাসনিম হাবিব শাওন, ক্রীড়া ও সাংস্কতিক সম্পাদক মো. কামরুল হাসান, সহ-ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক তুষার আব্দুল, মহিলা বিষয়ক সম্পাদক নাবিল নওরিন প্রমুখ।

মার্চ ০৩
০৬:৩৫ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

চিকিৎসক-পুলিশের পাল্টা বিবৃতি, হাইকোর্টের ক্ষোভ

সানশাইনডক্সে: চলমান লকডাউনে রাস্তার ‘মুভমেন্ট পাস’ নিয়ে চিকিৎসক, ম্যাজিস্ট্রেট ও পুলিশের বাগবিতণ্ডার ঘটনায় দুই পেশাজীবী সংগঠনের পাল্টাপাল্টি বিবৃতিতে ক্ষোভ প্রকাশ করেছেন হাইকোর্ট। আদালত বলেছেন, ওই ঘটনায় সরকারি কর্মকর্তা-কর্মচারীদের পাল্টাপাল্টি বিবৃতি দেয়া সমীচীন হয়নি। তাদের এমন আচরণ অনাকাঙ্ক্ষিত। সরকারি কর্মকর্তা-কর্মচারীদের কাছে এমন আচরণ কাম্য নয়। মঙ্গলবার (২০ এপ্রিল) হাইকোর্টের বিচারপতি এম.

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত