Daily Sunshine

রাজশাহীতে নানা আয়োজনে জাতীয় বীমা দিবস উদযাপন

Share

স্টাফ রিপোর্টার: নানা আয়োজনের মধ্য দিয়ে রাজশাহীতে জাতীয় বীমা দিবস উদযাপন করা হয়েছে। সোমবার সাধারণ বীমা কর্পোরেশনের রাজশাহী জোনাল অফিস দিবসটি উদযাপন করে।
দিবসটি উপলক্ষে সোমবার নগরীতে বীমা ভবনের সামনে একটি মানববন্ধনের আয়োজন করে। এছাড়া দিবসটি উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া ভাষণ প্রজেক্টরের মাধ্যমে প্রচার করা হয়। ব্যানার-ফেস্টুন দিয়ে ভবন সুসজ্জিত করা হয়। ব্যবস্থা করা হয় আলোকায়নেরও।
বীমা দিবসে সাধারণ বীমা কর্পোরেশনের রাজশাহী জোনের বীমাগ্রহীতা প্রতিষ্ঠান সিরাজগঞ্জে অবস্থিত জাতীয় জুট মিলস লিমিটেডকে বীমাদাবির দুই কোটি ৩৮ লাখ ৪৯ হাজার ২০০ টাকার চেক দেয়া হয়। সাধারণ বীমা কর্পোরেশনের রাজশাহী জোনাল প্রধান হামিদুল হক চেক হস্তান্তর করেন। অনুষ্ঠানে এ সময় সাধারণ বীমা কর্পোরেশনের কর্মকর্তাসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
সংশ্লিষ্টরা জানিয়েছেন, ১৯৬০ সালের ১ মার্চ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বীমা পেশায় যোগদান করেছিলেন। দিনটিকে স্মরণীয় রাখতে সরকার দিনটিকে ‘জাতীয় বীমা দিবস’ ঘেষাণা করে। এবার দেশব্যাপী দ্বিতীয়বারের মতো জাতীয় বীমা দিবস উদযাপন করা হলো। সোমবার থেকে আগামী ১৭ মার্চ পর্যন্ত সাধারণ বীমা কর্পোরেশনের সেবাপক্ষও শুরু হয়েছে।
পত্নীতলায় জাতীয় বীমা দিবস পালিত : রুবেন্স চৌধুরী, পত্নীতলা থেকে জানান, নওগাঁর পত্নীতলায় জাতীয় বীমা দিবস/২১ উপলক্ষে উপজেলা সদর নজিপুর বাসস্ট্যান্ড এলাকায় র‌্যালি শেষে করোনা পরিস্থিতে স্বাস্থ্য বিধি মেনে সীমিত পরিসরে জীবন বীমা কর্পোরেশন-৮১২ নজিপুর শাখা কার্যালয়ে এক আলোচনা সভার আয়োজন করা হয়।
সোমবার জীবন বীমা কর্পোরেশন-৮১২ নজিপুর শাখা ডি.এম ইনচার্জ ইব্রাহিম হোসেন মাসুমের সভাপতিত্বে “মুজিববর্ষের অঙ্গিকার, বীমা হোক সবার” ও “মুজিববর্ষ পালন করি, বীমা নিয়ে জীবন গড়ি” এ প্রতিপাদ্যকে সামনে নিয়ে উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নজিপুর সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ এমদাদুল হক মোল্লা। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন এ.সি.এল গ্রুপ এর চেয়ারম্যান হায়দার আলী, জনতা ব্যাংক নজিপুর শাখার ব্যবস্থাপক শাহিনুর ইসলাম, সোনালী ব্যাংক লিঃ নজিপুর শাখার ব্যবস্থাপক ফজলে রাব্বী, ইসলামী ব্যাংক বাংলাদেশ লিঃ নজিপুর শাখার ব্যবস্থাপক মোহাম্মদ আবু সাইদ আবদুল্লাহ, রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক নজিপুর শাখার সেকেন্ড অফিসার শ্রী অনিল কুমার মন্ডল প্রমুখ।

মার্চ ০২
০৬:০২ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

এমপি ফারুক চৌধুরী মাতার দাফন সম্পন্ন

রাজশাহী-১ আসনের সংসদ সদস্য, সাবেক শিল্প প্রতিমন্ত্রী ও রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আলহাজ্ব ওমর ফারুক চৌধুরীর মা মঞ্জুুরা বেগম চৌধুরীর দাফন সম্পন্ন হয়েছে। দুুপুর সাড়ে ১২ টার দিকে রাজশাহী নগরীর কাদিরগঞ্জ লাল মোহাম্মাদ ঈদগাহ মাঠে নামাজে যানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। যানাজা পড়ান রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষক

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত