Daily Sunshine

নিখোঁজের ৬দিন পর গোদাগাড়ীতে মিললো রিকশাচালকের লাশ

Share

প্রেমতলী প্রতিনিধি : রাজশাহীর গোদাগাড়ীতে নিখোঁজের ৬ দিন পর শমসের শেখ (২০) নামে এক রিকশাচলকের লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকালে উপজেলার দেওপাড়া ইউনিয়নের পলাশবাড়ী গ্রামে বিদ্যুৎ অফিসের পাশে খাড়ির পাড় থেকে এলাকাবাসাীর খবরের প্রেক্ষিতে পুলিশ লাশটি উদ্ধার করে। মৃত শমসের শেখ রাজশাহীর কোর্ট বাজার এলাকার চাঁদ মিয়ার ছেলে। গত ২৪ ফেব্রুয়ারি থেকে তিনি নিখোঁজ ছিলেন।
লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে গোদাগাড়ীর প্রেমতলি পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ কামরুজ্জামান মিয়া জানায়, সকালে লাশ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে। লাশের পরনে লুঙ্গি, শার্ট ছিল। পরে পুলিশ লাশ ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।
শমসের শেখের ভাই জানান, গত ২৪ ফেব্রুয়ারি রাতে রিকশা নিয়ে বাড়ি থেকে বের হয়ে সে আর বাড়ি ফিরেনি । বিভিন্ন এলাকায় খোঁজাখুজি করে তাকে পাওয়া না গেলে পরের দিন রাজশাহী মেট্রোপলিটন পুলিশের কাশিয়াডাঙ্গা থানায় একটি অপহরণ মামলা দায়ের করা হয়।
নগরীর কাশিয়াডাঙ্গা থানার ওসি) এস এম মাসুদ পারভেজ জানান, লাশ আনুমানিক ৫ থেকে ৬ দিন আগে পুকুরে ফেলা হয়েছিল বলে ধারণা করা হচ্ছে। গত ২৪ ফেব্রুয়ারি শমসের শেখ নিখোঁজ হওয়ার পরে ২৫ ফেব্রুয়ারি একটি অপহরণ মামলা দায়ের করে তার পরিবর। এই মামলায় ৩ জন আসামিকেও গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়। পরে তার ব্যাটারিচালিত রিকশাটি উদ্ধার করা হয়। রিকশার লোভেই তাকে খুন করে লাশ খাড়িতে ফেলে রাখা হতে পারে বলে ধারনা করছে পুলিশ।

মার্চ ০২
০৫:৫৭ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

এমপি ফারুক চৌধুরী মাতার দাফন সম্পন্ন

রাজশাহী-১ আসনের সংসদ সদস্য, সাবেক শিল্প প্রতিমন্ত্রী ও রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আলহাজ্ব ওমর ফারুক চৌধুরীর মা মঞ্জুুরা বেগম চৌধুরীর দাফন সম্পন্ন হয়েছে। দুুপুর সাড়ে ১২ টার দিকে রাজশাহী নগরীর কাদিরগঞ্জ লাল মোহাম্মাদ ঈদগাহ মাঠে নামাজে যানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। যানাজা পড়ান রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষক

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত