Daily Sunshine

মেয়র লিটনের সাথে পবা, চারঘাটের জনপ্রতিনিধি ও নগর ছাত্রলীগের সাক্ষাত

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের সাথে সৌজন্য সাক্ষাত করেছেন রাজশাহী পবা উপজেলার নবনির্বাচিত চেয়ারম্যান, চারঘাট পৌরসভার মেয়র ও কাউন্সিলরবৃন্দ এবং রাজশাহী মহানগর ছাত্রলীগের নতুন সভাপতি-সম্পাদকসহ নেতৃবৃন্দ। সোমবার দিনের বিভিন্ন সময়ে তারা মেয়রের সঙ্গে সাক্ষাত করেন।
সোমবার দুপুরে নগর ভবনে সাক্ষাত করেন চারঘাট পৌরসভার নবনির্বাচিত মেয়র একরামুল হক ও নবনির্বাচিত কাউন্সিলরবৃন্দ। এ সময় রাসিক মেয়র তাদের অভিনন্দন জানান এবং মিষ্টি খাওয়ান।
সাক্ষাৎকালে চারঘাট উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান ফখরুল ইসলামসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতবৃৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
সোমবার সন্ধ্যায় পবা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ ইয়াসিন আলী নগর ভবনে সাক্ষাৎকালে মেয়র লিটনকে ফুলেল শুভেচ্ছা জানান তিনি। এ সময় তাকেও আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানান মেয়র।
এ সময় পবা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক, দপ্তর সম্পাদক আমিনুল ইসলাম, সহদপ্তর সম্পাদক সিদ্দিকুর রহমান ও সহ-দপ্তর সম্পাদক নজরুল ইসলাম, পবা উপজেলা জাতীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মোঃ মোসাররফ হোসেন নয়ন উপস্থিত ছিলেন।
এর আগে সকালে নগরীতে শহীদ এএইচএম কামারুজ্জামানের সমাধিতে ফুলের শ্রদ্ধা নিবেদন করেন চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ইয়াসিন আলী। শ্রদ্ধা নিবেদন শেষে মুনাজাতে অংশ নেন আওয়ামী লীগ নেতৃবৃন্দ।
এ সময় উপস্থিত ছিলেন নবনির্বাচিত নওহাটা পৌর মেয়র হাফিজুর রহমান হাফিজ, পবা উপজেলা পরিষদ ভারপ্রাপ্ত চেয়ারম্যান আরজিয়া বেগম, ভাইস চেয়ারম্যান ওয়াজেদ আলী খান, পবা উপজেলা আওয়ামী লীগ সহসভাপতি গোলাম মোস্তফা, বেগম সুফিয়া হাসান, যুগ্ম সাধারণ সম্পাদক মোতাহার হোসেন, রফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক, দপ্তর সম্পাদক আমিনুল ইসলাম, প্রচার সম্পাদক সিদ্দিকুর রহমান, সহদপ্তর সম্পাদক নজরুল ইসলাম, নওহাটা পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আব্দুল মান্নান, পবা উপজেলা যুবলীগ সভাপতি এমদাদুল হক, পবা উপজেলা ছাত্রলীগ সভাপতি ফরিদুল ইসলাম রাজু।
আরো উপস্থিত ছিলেন জেলা শ্রমিকলীগ সাধারণ সম্পাদক আজাদ আলী, আওয়ামী লীগ নেতা সোহরাব হোসেন, গোলাম মোস্তফা, আলহাজ্ব ইয়াছিন আলী, হযরত আলী, আবুল কালাম আজাদ, পবা উপজেলা শ্রমিকলীগ সভাপতি আনছার আলী, সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন নয়ন প্রমুখ।
জনপ্রতিনিধিদের সঙ্গে সাক্ষাতকালে রাসিক মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশের সর্বক্ষেত্রে ব্যাপক উন্নয়ন করছেন। প্রধানমন্ত্রীর দূরদর্শী ও বিচক্ষণ নেতৃত্ব এবং নিরলস পরিশ্রমের কারণে স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উন্নীত হয়েছে বাংলাদেশ। প্রধানমন্ত্রীর উপর জনগণের আস্থা আছে। উন্নয়নের স্বার্থে জনগণ বিভিন্ন পৌরসভা নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থীদের বিপুল ভোটে নির্বাচিত করেছেন। আগামীতেও জয়ের এই ধারা অব্যাহত থাকবে।
এদিকে, সোমবার দুপুরে মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের সাথে সৌজন্য সাক্ষাত করেছেন রাজশাহী মহানগর ছাত্রলীগের নবগঠিত কমিটির নেতৃবৃন্দ। নগর ভবনে রাজশাহী মহানগর ছাত্রলীগের সভাপতি নূর মোহাম্মদ সিয়াম ও সাধারণ সম্পাদক ডা. সিরাজুম মুবিন সবুজের নেতৃত্বে ছাত্রলীগের নেতৃবৃন্দ মেয়রের সাথে সৌজন্য সাক্ষাত করেন। সাক্ষাতকালে মেয়রকে ফুলেল শুভেচ্ছা জানান তারা। মেয়র তাদের মিষ্টি খাওয়ান।
এ সময় রাসিক মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন ছাত্রলীগের নতুন নেতৃবৃন্দকে রাজশাহী মহানগর ছাত্রলীগের পুর্নাঙ্গ কমিটি গঠনের দিক-নির্দেশনা প্রদান এবং নতুন নেতৃবৃন্দের সর্বাঙ্গীন সফলতা কামনা করেন।
সাক্ষাৎকালে রাজশাহী মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি রকি কুমার ঘোষ, সাবেক সাধারণ সম্পাদক মাহমুদ হাসান রাজিব, মহানগর ছাত্রলীগের নতুন কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক হাসান রেজা, সাংগঠনিক সম্পাদক রাশিক দত্ত সহ ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

মার্চ ০২
০৫:৫৬ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

ঈদের আগে ৫০ লাখ পরিবার পাচ্ছে আর্থিক সহায়তা

সানশাইন ডক্সে; করোনাভাইরাসের দ্বিতীয় ওয়েভে ক্ষতিগ্রস্ত ৫০ লাখ গরিব পরিবারকে আর্থিক সহায়তা দেওয়ার চিন্তা করছে সরকার। প্রত‌্যকে পরিবারকে ২৫০০ টাকা করে দেওয়া হবে। ঈদের আগে মোবাইলের মাধ্যমে সুবিধাভোগী পরিবারের হাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার হিসেবে এ অর্থ পৌঁছে দেওয়া হবে বলে অর্থ বিভাগ সূত্রে জানা গেছে। সূত্র জানায়, সম্প্রতি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত