Daily Sunshine

অগ্নিঝরা মার্চ স্মরণে জাসদের পতাকা মিছিল

Share

স্টাফ রিপোর্টার : জাতীয় জাগরণের লক্ষে দেশব্যাপি কর্মসূচির অংশ হিসেবে রাজশাহীতেও পতাকা র‌্যালী ও সমাবেশ করেছে জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদ। সোমবার সকাল ১১টায় নগরীর গণকপাড়া থেকে পতাকা মিছিলটি বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে সাহেব বাজার জিরো পয়েন্ট গিয়ে শেষ হয়। মিছিল শেষে সেখানে সমাবেশ অনুষ্ঠিত হয়।
সমাবেশে নেতৃবৃন্দ বলেন, বাংলাদেশের স্বাধীনতার ৫০ বছর লগ্নে সুশাসনের খুবই অভাব। বৈষম্য, দুর্নীতি, লুটপাট কঠোর হস্থে দমন করতে হবে। মুক্তিযুদ্ধের চেতনায় দেশকে পরিচালনা করতে হবে। অন্যায়-অবিচার, অনিয়ম, সন্ত্রাসের বিরুদ্ধে কঠোর অবস্থান নিলেই সপ্নের বাংলাদেশ প্রতিষ্ঠিত হবে বলেও মন্তব্য করেন বক্তারা।
স্বাধীনতার পঞ্চাশ বছরকে বরণ করে জাসদকেই অনিয়মের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। বাংলাদেশের ৫০ বছর (১৯৭১-২০২১) ও জাসদের ৫০ বছর (১৯৭২-২০২২) উপলক্ষ্যে বছর ব্যাপি এ কর্মসূচীকে সফল করার আহ্বান জানান বক্তারা।
মহানগর জাসদের সভাপতি আব্দুল্লাহ আল মাসুদ শিবলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আমিরুল কবির বাবুর সঞ্চালনায় কেন্দ্রীয় নেতা জুলফিকার মান্নান জামী, মহানগর সহ-সভাপতি মোশারফ হোসেন, শাহরিয়ার রহমান সন্দেশ, আশফুল ওমর দুলাল, যুগ্ম সম্পাদক সাইফুল করিম কাজল, সাংগঠনিক সম্পাদক শরিফুল ইসলাম সুজন, গাজী আলঙ্গীর কবির, যুবজোট সাধারণ সম্পাদক সুমন চৌধুরী, জেলা জাসদের সহ-সভাপতি মো. শামসুজ্জামান, আবু সুফিয়ান বাবু, ইকবাল হোসেন, সৈয়দ জোসেব রনি, যুগ্ম সম্পাদক মো. কবির খান, সাংগঠনিক সম্পাদক বাহাউদ্দিন বাহার প্রমুখ উপস্থিত ছিলেন।

মার্চ ০২
০৫:৫৬ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

এমপি ফারুক চৌধুরী মাতার দাফন সম্পন্ন

রাজশাহী-১ আসনের সংসদ সদস্য, সাবেক শিল্প প্রতিমন্ত্রী ও রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আলহাজ্ব ওমর ফারুক চৌধুরীর মা মঞ্জুুরা বেগম চৌধুরীর দাফন সম্পন্ন হয়েছে। দুুপুর সাড়ে ১২ টার দিকে রাজশাহী নগরীর কাদিরগঞ্জ লাল মোহাম্মাদ ঈদগাহ মাঠে নামাজে যানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। যানাজা পড়ান রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষক

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত