Daily Sunshine

উন্নয়নশীল দেশে উন্নীত হওয়ায় রাজশাহী চেম্বারের অভিনন্দন

Share

স্টাফ রিপোর্টার : স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উন্নীত হওয়ায় অভিনন্দন জানিয়েছেন রাজশাহী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি। সোমবার চেম্বারের সচিব মহা. গোলাম জাকির হোসেন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ অভিনন্দন জানানো হয়।
বিজ্ঞপ্তিতে বলা হয়, স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উন্নীত হলো বাংলাদেশ। যা ইতোমধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তরুণ প্রজন্মকে উৎসর্গ করেছেন। ১২ বছর সরকার পরিচালনায় নিরন্তর পরিশ্রম এবং পরিকল্পনার ফসল এই অর্জন। সরকার নীতি সহায়তার মাধ্যমে সুযোগ তৈরী করে দিলেও এ কৃতিত দেশের আপামর জনসাধারণের বলেও জানানো হয় বিবৃতিতে।
রাজশাহী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি মো. মনিরুজ্জামান, সিনিয়র সহ-সভাপতি মাসুদুর রহমান রিংকু, সহ-সভাপতি নাসিমুল গণি খান টোটন, পরিচালক ফরিদ উদ্দিন, শাহাদৎ হোসেন বাবু, তানজিলুর রহমান, তৌরিদ আল মাসুদ, সাদরুল ইসলাম, ড. মো. ফয়সাল কবির চৌধুরী, শেখ মো. রেজাউর রহমান দুলাল, রিয়াজ আহমেদ খান, এ বি এম হাবিবুল্লাহ (ডলার), বজলুর রহমান, হারুন-উর-রশিদ, আব্দুল গাফফার, সুলতান মাহমুদ সুমন, মাসুম সরকার, আসাদুজ্জামান রবি, মতিউল হক, এস এম আইয়ুবসহ চেম্বার সচিবালয়ের সকল কর্মকর্তা ও কর্মচারীবৃন্দের পক্ষ থেকে এ অভিনন্দন জানানো হয়।

মার্চ ০২
০৫:৫২ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

সান্তাহারে বাল্যবিয়ের কথা জানালেও পদক্ষেপ নেয়নি প্রশাসন

সান্তাহারে বাল্যবিয়ের কথা জানালেও পদক্ষেপ নেয়নি প্রশাসন

আদমদীঘি প্রতিবেদক : ১৮ বছরের আগে বিয়ে নয়, একুশের আগে সন্তান নয়, বাল্যবিয়ে সামাজিক ব্যাধি, সবাই মিলে বাল্যবিয়ে প্রতিরোধ করি’ এই শ্লোগানে সরকার নানা রকম কর্মসূচি পালন করে আসছে। বাল্যবিয়ের বিরুদ্ধে সরকারিভাবে কঠোর নির্দেশ থাকলেও প্রশাসনসহ সংশ্লিষ্টদের অবহেলা ও উদাসীনতার কারণে বগুড়ার আদমদীঘিতে একটি বাল্য বিয়ে সম্পন্ন হয়েছে। বাল্যবিয়ে হচ্ছে

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৫২ হাজার শুন্যপদের তালিকা প্রকাশ করলো এনটিআরসিএ

৫২ হাজার শুন্যপদের তালিকা প্রকাশ করলো এনটিআরসিএ

বেসরকারি স্কুল,কলেজ,মাদ্রাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানে এন্ট্রি লেভেলে ৫৪ হাজার ৩০৭ টি পদে শিক্ষক নিয়োগে তৃতীয় গনবিজ্ঞপ্তি প্রকাশ করেছে বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষক নিয়োগের দ্বায়িত্বে থাকা শিক্ষাপ্রতিষ্ঠান এনটিআরসিএ।মঙ্গলবার ৩০ মার্চ এ গনবিজ্ঞপ্তি প্রকাশ করা হয়।আগামী ৪ এপ্রিল সকাল ১০ টা থেকে ৩০ এপ্রিল রাত ১২ টা পর্যন্ত অনলাইনে আবেদন করা যাবে। তবে

বিস্তারিত