Daily Sunshine

রাজশাহীতে একমাসে ১০ নারী ও শিশু নির্যাতনের শিকার

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগরী ও জেলার ৯টি উপজেলায় গেল ফেব্রুয়ারী মাসে মোট ১০ জন নারী ও শিশু নির্যাতনের শিকার হয়েছে। এর মধ্যে নারী নির্যাতনের ঘটনা ঘটে ৮ টি ও শিশু নির্যাতনের ঘটনা ঘটে ২টি। যা গত মাসের (জানুয়ারি) তুলনায় কিছুটা কম।
সোমবার রাজশাহী ভিত্তিক বেসরকারি উন্নয়ন সংস্থা ‘এ্যাসোসিয়েশন ফর কম্যুনিটি ডেভেলপমেন্ট-এসিডি’ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তি থেকে এ তথ্য জানা গেছে।
বিজ্ঞপ্তিতে বলা হয়, ফেব্রুয়ারি মাসের নারী ও শিশু নির্যাতনের আলোচিত ঘটনার মধ্যে ছিল ১ ফেব্রুয়ারি নগরীতে রাবি শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার, একই দিনে বাগমারায় কীটনাশক পানে শিশুর আত্মহত্যা, ৭ ফেব্রুয়ারি বাঘায় জমি নিয়ে দু’পক্ষের সংঘর্ষে ৩ জন নারীর জখম, ১২ ফেব্রুয়ারি পুঠিয়ায় নারী অটো যাত্রীকে শ্লীলতাহানি, ১৫ ফেব্রুয়ারি যৌতুকের জন্য স্ত্রীর হাত আগুনে ঝলসে দেয় স্বামী, ১৮ ফেব্রুয়ারি আদিবাসী নারী হত্যা ঘটনায় মামলা, ২১ ফেব্রুয়ারী কাটাখালীতে স্কুল ছাত্রের আত্মহত্যা, একইদিন পুঠিয়ায় নারীকে কুপিয়ে ও জবাই করে হত্যা, ২২ ফেব্রুয়ারি কুষ্টিয়ায় অপহৃত স্কুল ছাত্রী রাজশাহীতে উদ্ধার। এছাড়া ২৫ ফেব্রুয়ারি রাজশাহী নগরীতে ছাত্রীদের উত্ত্যক্তের জেরে সংঘর্ষের ঘটনা ঘটে।

মার্চ ০২
০৫:৫২ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]

সর্বশেষ