Daily Sunshine

খেজুর গাছের মাথায় নামাজ পড়লেন যুবক

Share

টিপু সুলতান, তানোর : রাজশাহীর তানোরে খেজুর গাছের মাথায় উঠে নামাজ পড়লেন আব্দুর রহিম নামে এক যুবক। গতকাল সোমবার বিকালে তানোর পৌর এলাকার কুঠিপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। শত শত লোক এক নজর দেখার জন্য ভিড় জমান সেই খেজুর গাছের নিচে।
প্রায় ৩০ ফুট উচু খেজুর গাছের মাথা আব্দুর রহিম নামাজ পড়াসহ মুক্তিযুদ্ধের সময় কিভাবে মুক্তিযোদ্ধারা যুদ্ধ করেছিলেন সেগুলো অঙ্গভঙ্গির মাধ্যমে করে দেখান। এছাড়াও বাংলাদেশের পতাকা উড়িয়ে শহীদদের সম্মান জানান তিনি।
এসময় উপস্থিত জনতা হাততালি দিয়ে আব্দর রহিমকে সম্মান জানান। খেজুর গাছের উপরে আধাঘন্টা সময় ধরে তিনি বিভিন্ন খেলা দেখান।
কুঠিপাড়া গ্রামের সাগর আলী রুবেল ও হাজী জালাল উদ্দীন বলেন, অবাক করা দৃশ্য! খেজুর গাছে অনেক কাটা আছে; কিন্তু আব্দুর রহিমের গায়ে কোন কাটা লেগে রক্ত বের হয়নি। গাছের উপর নামাজ পড়াসহ বিভিন্ন খেলা দেখিয়ে সুস্থ মানুষ খেজুর গাছ থেকে নামলেন।
আব্দুর রহিম বলেন, আল্লাহ উপর ভরসা করে আমি জীবনের ঝুঁকি নিয়ে খেজুর গাছের উপর খেলা দেখায়। উপস্থিত লোকজন আমার খেলা দেখে কেউ চাল, কেউ টাকা দেয়। যে যা দেন তা দিয়ে আমার সংসার চলে। আমার জন্ম স্থান বগুড়ায়। আমি বর্তমানে মোহনপুর উপজেলার মৌগাছি এলাকায় থাকি।

মার্চ ০২
০৫:৫২ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

ঈদের আগে ৫০ লাখ পরিবার পাচ্ছে আর্থিক সহায়তা

সানশাইন ডক্সে; করোনাভাইরাসের দ্বিতীয় ওয়েভে ক্ষতিগ্রস্ত ৫০ লাখ গরিব পরিবারকে আর্থিক সহায়তা দেওয়ার চিন্তা করছে সরকার। প্রত‌্যকে পরিবারকে ২৫০০ টাকা করে দেওয়া হবে। ঈদের আগে মোবাইলের মাধ্যমে সুবিধাভোগী পরিবারের হাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার হিসেবে এ অর্থ পৌঁছে দেওয়া হবে বলে অর্থ বিভাগ সূত্রে জানা গেছে। সূত্র জানায়, সম্প্রতি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত