Daily Sunshine

বাঘা উপজেলা নির্বাহী অফিসার শাহিন রেজার বিদায় সংবর্ধনা

Share

স্টাফ রিপোর্টার, বাঘা: রাজশাহীর বাঘা উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিন রেজা পদোন্নতি নিয়ে বাঘা ত্যাগ করছেন। দীর্ঘ সাড়েতিন বছর এ উপজেলায় চাকরি করলেন তিনি। এ কর্মস্থলে তিনিই বেশি দিন চাকরি করেছেন। ভালকাজের স্বীকৃতি সরুপ ইতোমধ্যে বিভিন্ন সংগঠন, প্রতিষ্ঠানের পক্ষ থেকে তাকে বিদায় সংবর্ধনা দেয়া হয়েছে।
সবশেষ সোমবার বাঘা উপজেলা প্রশাসনের পক্ষ থেকে তাকে ফুল এবং ক্রেস্ট দিয়ে বিদায় সংবর্ধনা জানানো হয়। এসময় তিনি আবেগ আপ্লুত হয়ে সকল অফিসারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে নিজে কাদেন এবং অন্যদের কাঁদিয়ে যান।
শাহিন রেজা বিদায় লগ্নে বাঘা উপজেলা প্রশাসনের নামে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে লিখেছেন, বিগত সাড়ে তিনবছর ঐতিহাসিক, প্রত্নতাত্ত্বিক নিদর্শন ও সৌন্দর্যে ভরপুর প্রিয় বাঘা উপজেলায় ইউএনও হিসেবে দায়িত্ব পালন করতে পেরে নিজেকে সৌভাগ্যবান মনে করছি।
বিদায় লগ্নে আমি বিশেষ ভাবে কৃতজ্ঞতা জ্ঞাপন করছি পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি স্যারের প্রতি। তিনি আমার দেখা মতে, একজন সত্যিকার দেশ প্রেমিক ও আদর্শবান রাজনীতিবিদ। যিনি স্বপ্ন দেখেন ও স্বপ্ন দেখান নতুন প্রজন্মকে।
তিনি আরো লিখেছেন, আমার উপর অর্পিত সরকারি সকল দায়িত্ব যথাযথ ভাবে প্রতিপালনের চেষ্টা করেছি। হয়তো এ জন্য আমার পদন্নতি হয়েছে। এ ফেসবুক আইডি দাপ্তরিক হওয়ায় এবং বদলিজনিত কারণে এ কর্মস্থল থেকে বিদায় নেওয়ায় এ আইডিতে এটিই আমার শেষ পোস্ট।
কাল থেকে এ ফেসবুক আইডি নবাগত উপজেলা নির্বাহী অফিসার ব্যবহার করবেন। বাঘা উপজেলার মানুষ অত্যান্ত শান্তিপ্রিয় ও ভাল মনের অধিকারী। তাদের প্রতি আমি আজীবন কৃতজ্ঞ থাকব। বাঘাবাসীকে আমি সবসময় মনে রাখবো। সবাই অনেক ভালো থাকবেন, সুস্থ থাকবেন, নিরাপদে থাকবেন এবং আমার জন্য দোয়া করবেন।

মার্চ ০২
০৫:৫০ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

চিকিৎসক-পুলিশের পাল্টা বিবৃতি, হাইকোর্টের ক্ষোভ

সানশাইনডক্সে: চলমান লকডাউনে রাস্তার ‘মুভমেন্ট পাস’ নিয়ে চিকিৎসক, ম্যাজিস্ট্রেট ও পুলিশের বাগবিতণ্ডার ঘটনায় দুই পেশাজীবী সংগঠনের পাল্টাপাল্টি বিবৃতিতে ক্ষোভ প্রকাশ করেছেন হাইকোর্ট। আদালত বলেছেন, ওই ঘটনায় সরকারি কর্মকর্তা-কর্মচারীদের পাল্টাপাল্টি বিবৃতি দেয়া সমীচীন হয়নি। তাদের এমন আচরণ অনাকাঙ্ক্ষিত। সরকারি কর্মকর্তা-কর্মচারীদের কাছে এমন আচরণ কাম্য নয়। মঙ্গলবার (২০ এপ্রিল) হাইকোর্টের বিচারপতি এম.

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত