Daily Sunshine

বোঝাই ভটভটি ঠেলতে গিয়ে বাঁশচাপায় প্রাণ হারালো যুবক

Share

নওগাঁ প্রতিনিধি: নওগাঁর রাণীনগরে বাঁশ বোঝাই ভটভটিকে ঠেলা দিয়ে সহযোগিতা করতে গিয়ে ভটভটি উল্টে বাঁশের চাপায় ময়েন উদ্দিন প্রামানিক (৩০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। সোমবার সকালে উপজেলার একডালা ইউনিয়নের বিশঘড়িরা গ্রামের রাস্তায় এ দুর্ঘটনাটি ঘটে। নিহত ময়েন উদ্দিন প্রামানিক উপজেলার বিশঘড়িরা গ্রামের মৃত মানিক প্রামানিকের ছেলে।
রাণীনগর উপজেলার একডালা অস্থায়ী ক্যাম্পের ইনচার্জ এএসআই জহুরুল ইসলাম স্থানীয় ও পরিবারের বরাদ দিয়ে বলেন, এদিন সকালে ময়েন উদ্দিন প্রামানিক বাড়ি থেকে বেড় হয়ে গ্রামের রাস্তা দিয়ে হেটে জমি দেখার উদ্দেশ্যে মাঠে যাচ্ছিলেন।
এ সময় সংস্কার চলমান ওই রাস্তা দিয়ে বাঁশ বোঝাই একটি ভটভটি যাচ্ছিলো। এমত অবস্থায় রাস্তার মধ্যে বালিতে ভটভটিটি আটকে পড়ে। এ সময় ভটভটি তুলতে ঠেলা দিয়ে সহযোগিতা করতে লেগে বাঁশ বোঝাই ভটভটি উল্টে বাঁশের বোঝা ময়েন উদ্দিনকে চাপা দেয়।
স্থানীয়রা ময়েন উদ্দিনকে গুরুত্বর আহত অবস্থায় উদ্ধার করে আবাদপুকুর বাজারে চিকিৎসকের কাছে নিয়ে যান। সেখানে তার অবস্থার অবনতি হলে বগুড়া মেডিকেলে নিয়ে যাওয়ার সময় পথে মধ্যেই মারা যান তিনি।

মার্চ ০২
০৫:৫০ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

লকডাউনে খোলা থাকবে শিল্প কারখানা

লকডাউনে খোলা থাকবে শিল্প কারখানা

করোনা সংক্রমণ নিয়ন্ত্রণে আগামী বুধবার থেকে কঠোর লকডাউনে জরুরি সেবা ছাড়া সবকিছু বন্ধ রাখার পরিকল্পনা করেছিল সরকার। তবে বাধ সাধেন তৈরি পোশাকশিল্প মালিকেরা। তাঁরা দাবি করেন, কারখানা বন্ধ করলে ক্রয়াদেশ হারাবে বাংলাদেশ। তা ছাড়া শ্রমিকেরা ছুটিতে গ্রামের বাড়ির দিকে রওনা দিলে সংক্রমণ আরও ছড়াবে। ভার্চ্যুয়াল মাধ্যমে আজ রোববার বেলা তিনটায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৫২ হাজার শুন্যপদের তালিকা প্রকাশ করলো এনটিআরসিএ

৫২ হাজার শুন্যপদের তালিকা প্রকাশ করলো এনটিআরসিএ

বেসরকারি স্কুল,কলেজ,মাদ্রাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানে এন্ট্রি লেভেলে ৫৪ হাজার ৩০৭ টি পদে শিক্ষক নিয়োগে তৃতীয় গনবিজ্ঞপ্তি প্রকাশ করেছে বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষক নিয়োগের দ্বায়িত্বে থাকা শিক্ষাপ্রতিষ্ঠান এনটিআরসিএ।মঙ্গলবার ৩০ মার্চ এ গনবিজ্ঞপ্তি প্রকাশ করা হয়।আগামী ৪ এপ্রিল সকাল ১০ টা থেকে ৩০ এপ্রিল রাত ১২ টা পর্যন্ত অনলাইনে আবেদন করা যাবে। তবে

বিস্তারিত