Daily Sunshine

মান্দায় অগ্নিকান্ডে গবাদিপশু বসতবাড়ি ভস্মীভূত

Share

মান্দা প্রতিনিধি: নওগাঁর মান্দায় বৈদ্যুতিক শটসার্কিট থেকে অগ্নিকান্ডের ঘটনায় চার্জারভ্যান, গবাদিপশুসহ একটি বসতবাড়ি ভস্মীভূত হয়েছে। রোববার দিবাগত রাত দেড়টার দিকে উপজেলার কুসুম্বা ইউনিয়নের বড়বেলালদহ গ্রামে এ ঘটনা ঘটে। এতে ৪ লক্ষাধিক টাকার ক্ষতিসাধন হয়েছে বলে জানা গেছে।
ক্ষতিগ্রস্থ নাদিরা বিবি জানান, রোববার সন্ধ্যায় গোয়ালঘরে গরু, ছাগল, হাঁস-মুরগি তুলে রাতের খাবার খেয়ে তারা ঘুমিয়ে পড়েন। রাত দেড়টার দিকে গোয়ালঘরে আগুন লাগার বিষয়টি টের পান। মুহুর্তে তা আশপাশে ছড়িয়ে পড়ে। অগ্নিকান্ডে দুইটি গরু, একটি ছাগল, একটি চার্জারভ্যান, হাঁস-মুরগি, ধান-চালসহ সমুদয় মালামাল পুড়ে যায়। এতে অন্তত ৪ লাখ টাকার ক্ষতিসাধন হয়েছে বলেও দাবি করেন তিনি।
স্থানীয়রা জানান, রাত দেড়টার দিকে ক্ষতিগ্রস্থ পরিবারের লোকজনের চিৎকার শুনে তারা ঘটনাস্থলে পৌঁছে আগুন নেভানোর চেষ্টা করেন। সংবাদ পেয়ে মান্দা ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘন্টাব্যাপি চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণ করে। এসময় মান্দা থানা পুলিশের একটি টহলটিম ঘটনাস্থলে উপস্থিত থেকে আগুন নেভানোর কাজে সহায়তা করে।
এদিকে সোমবার সকালে মান্দা উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোল্লা এমদাদুল হক, ভাইস চেয়ারম্যান মাহবুবা সিদ্দিকা রুমা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি নাজিম উদ্দিন মন্ডল, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা অভিমান্য চন্দ্র, বিআরডিবি কর্মকর্তা আফজাল হোসেন, কুসুম্বা ইউনিয়নের চেয়ারম্যান নওফেল আলী মন্ডলসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ঘটনাস্থল পরিদর্শন করেন। এ সময় তারা ক্ষতিগ্রস্থ পরিবারকে বিভিন্নভাবে সহায়তা প্রদান করেন। উপজেলা চেয়ারম্যান তাৎক্ষনিকভাবে ৫ হাজার টাকাসহ একটি চার্জারভ্যান কিনে দেওয়ার আশ্বাস দেন।
উপজেলা নির্বাহী অফিসার আব্দুল হালিম বলেন, ক্ষতিগ্রস্থ পরিবারকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সবধরনের সহায়তা দেয়া হবে।

মার্চ ০২
০৫:৪৯ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

২০৩০ সালে রমজান মাস হবে দুইটি

২০৩০ সালে রমজান মাস হবে দুইটি

আর মাত্র একদিন পরই শুরু হবে আত্মশুদ্ধি ও সিয়াম-সাধনার মাস রমজান। বছরের এই একটি মাসে আমরা আমলের মাধ্যমে সওয়াবকে ৭০ গুণ বাড়িয়ে নিতে পারি। ইংরেজি বর্ষপঞ্জি অনুযায়ী বছরে একবারই আসে রমজান মাস। কিন্তু কেমন হবে যদি বছরে দুইটি রমজান মাস হয়? হ্যাঁ- আগামীতে এমনই একটি বছর আসবে যেটিতে রমজান মাস

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত