Daily Sunshine

শিবগঞ্জে জনতার মানববন্ধনে হামলা, সাংবাদিকসহ আহত ৫

Share

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় পাঁকা ইউনিয়নের পদ্মা ফেরিঘাটের টোল কমানোর দাবিতে ভুক্তভোগিদের মানববন্ধন কর্মসূচির আয়োজনকালে লাঠি, রড ও দেশীয় অস্ত্র নিয়ে হামলার ঘটনা ঘটেছে। এতে সাংবাদিকসহ ৫ জন আহত হয়েছেন। সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে শিবগঞ্জ উপজেলা পরিষদ চত্বরে এ ঘটনা ঘটে।
ঘটনার সময় মোহনা টেলিভিশনের চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি তারেক রহমান তার ক্যামেরায় ছবি ধারণ করার সময় তাকে মারধর ও ক্যামেরা ছিনিয়ে নেয়ার ঘটনা ঘটে। এতে তিনি আহত হন।
আহত সাংবাদিক তারেক রাহমান জানান, উপজেলার পাঁকা ইউনিয়নের পদ্মা ফেরিঘাটে দীর্ঘদিন ধরে জনসাধারণের কাছে অতিরিক্ত টোল আদায়ের অভিযোগ রয়েছে। এতে এলাকাবাসী ক্ষিপ্ত হয়ে সোমবার দুপুর ১২টায় উপজেলা পরিষদ চত্বরে মানববন্ধনের আয়োজন করে।
তিনি আরও জানান, এসময় স্থানীয় সংসদ ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুলের আনুসারিরা হঠাৎ মানববন্ধনে উপস্থিত জনসাধারণের উপর অতর্কিত হামলা চালায়। এতে আমিসহ আরও ৫ জন আহত হন।
এ বিষয়ে সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল বলেন, ঘটনায় আমার বিরুদ্ধে যে অভিযোগ করা হচ্ছে তা সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন। ব্যানারে আমার নাম ব্যবহার করা হয়েছে, যা উদ্দেশ্য প্রণোদিত।
তিনি আরও বলেন, টোল কমানোর মালিক আমি নই, অথচ রাজনৈতিক স্বার্থ চরিতার্থ করার জন্য একটি মহল আমার নামে অসত্য এবং বিভ্রান্তিমূলক তথ্য ছড়াচ্ছে।
এদিকে সাংবাদিক তারেক রহমানের উপর হামলার ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ সিটি প্রেসক্লাবের সভাপতি সাজেদুল সাজু, জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রফিকুল আলমসহ জেলায় কর্মরত সাংবাদিকরা তীব্র নিন্দা জানিয়েছেন।

মার্চ ০২
০৫:৪৯ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

চিকিৎসক-পুলিশের পাল্টা বিবৃতি, হাইকোর্টের ক্ষোভ

সানশাইনডক্সে: চলমান লকডাউনে রাস্তার ‘মুভমেন্ট পাস’ নিয়ে চিকিৎসক, ম্যাজিস্ট্রেট ও পুলিশের বাগবিতণ্ডার ঘটনায় দুই পেশাজীবী সংগঠনের পাল্টাপাল্টি বিবৃতিতে ক্ষোভ প্রকাশ করেছেন হাইকোর্ট। আদালত বলেছেন, ওই ঘটনায় সরকারি কর্মকর্তা-কর্মচারীদের পাল্টাপাল্টি বিবৃতি দেয়া সমীচীন হয়নি। তাদের এমন আচরণ অনাকাঙ্ক্ষিত। সরকারি কর্মকর্তা-কর্মচারীদের কাছে এমন আচরণ কাম্য নয়। মঙ্গলবার (২০ এপ্রিল) হাইকোর্টের বিচারপতি এম.

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত