Daily Sunshine

গেইল-রশিদ ফিরে গেলেন, রয়ে গেলেন সাকিব

Share

স্পোর্টস ডেস্ক: পাকিস্তান সুপার লিগে (পিএসএস) খেলতে করাচি গিয়ে দুই ম্যাচের বেশি অংশ নিতে পারেননি আফগানিস্তানের তারকা লেগ স্পিনার রশিদ খান। মাত্র দুই ম্যাচ খেলেই দেশের স্বার্থে অর্থের মোহ ত্যাগ করে আফগানিস্তানে ফিরে যাচ্ছেন ছোট দেশের বড় তারকা রশিদ খান।
আজ জিম্বাবুয়েরি বিপক্ষে নিরপেক্ষ ভেন্যু সংযুক্ত আরব আমিরাতে টেস্ট ম্যাচ মুখোমুখি হবে আফগানিস্তান। দুই টেস্টে আর তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজকে সামনে রেখে পিএসএলের মধ্যেই করাচি থেকে ফেরত যাাচ্ছেন লাহোর কালান্দার্সের এ তারকা লেগ স্পিনার।
গত মঙ্গলবার এক টুইট বার্তায় রশিদ খান জানান, জিম্বাবুয়ের বিপক্ষে জাতীয় দলের সিরিজ থাকায় পিএসএলের মাঝ পথেই চলে যেতে হচ্ছে। তবে লাহোর কালান্দার্সের সমর্থকদের জন্য শুভ কামনা রইল। আমার বিষয়টি ভালোভাবে নেয়ায় লাহোর কালান্দার্সের ফ্র্যাঞ্জাইজি মালিকদের ধন্যবাদ।
শুধু রশিদ খানই নন, তার মতো ওয়েস্ট ইন্ডিজের তারকা ব্যাটসম্যান ক্রিস গেইলও একই পথ বেছে নিয়েছেন।শ্রীলংকার বিপক্ষে ঘরের মাঠে ক্যারিবীয়দের দ্বিপাক্ষিক সিরিজ থাকায় জাতীয় দলের স্বার্থে বিএসএলে মাত্র দুই ম্যাচ খেলেই দেশে ফেরত যাচ্ছেন ব্যাটিং দানব গেইল। গেইল-রশিদ খানরা দেশের স্বার্থে অর্থের মোহকে বৃদ্ধাঙ্গলি দেখালেও ব্যতিক্রম বাংলাদেশের সেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। তিনি দেশের স্বার্থকে জলাঞ্জলি দিয়ে অর্থের মোহে পড়ে এপ্রিলে শ্রীলংকা সফর থেকে ছুটি নিয়ে যাচ্ছেন আইপিএল খেলতে।

মার্চ ০২
০৫:৪৭ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

কী বন্ধ, কী খোলা জেনে নিন

কী বন্ধ, কী খোলা জেনে নিন

করোনাভাইরাসের সংক্রমণ বৃদ্ধির প্রেক্ষাপটে ১৪ এপ্রিল থেকে ২১ এপ্রিল পর্যন্ত দেশের সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান বন্ধ থাকছে, বন্ধ থাকছে যানবাহনও। বিধি-নিষেধ থাকছে সার্বিক কার্যাবলী ও চলাচলেও। সোমবার মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। বন্ধ থাকছে: সকল সরকারি, আধা-সরকারি, স্বায়ত্তশাসিত ও বেসরকারি অফিস/আর্থিক প্রতিষ্ঠান। সকল প্রকার পরিবহন (সড়ক, নৌ, রেল, অভ্যন্তরীণ

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত