Daily Sunshine

অবশেষে হারের বৃত্ত ভাঙল লিভারপুল

Share

স্পোর্টস ডেস্ক: টানা ব্যর্থতার পর অবশেষে জয়ের দেখা পেয়েছে লিভারপুল। প্রিমিয়ার লিগের পয়েন্ট তালিকার তলানির দল শেফিল্ডকে হারিয়েছে তারা। এতেই চার হারের বৃত্ত ভাঙল ইয়ুর্গেন ক্লপের দল। প্রতিপক্ষের মাঠে রবিবার ২-০ ব্যবধানে জিতেছে শিরোপাধারীরা। একটি গোল করেন কার্টিস জোন্স। অন্যটি প্রতিপক্ষের আত্মঘাতী।
প্রথমার্ধের লড়াইটা ছিল লিভারপুল ও স্বাগতিক গোলরক্ষক র‌্যামসডেলের মধ্যে। দ্বাদশ মিনিটে ডি-বক্সে ঢুকে রবের্তো ফিরমিনোর নেওয়া শট এগিয়ে এসে পা দিয়ে ঠেকান তিনি। ৩০তম মিনিটে ডান দিক দিয়ে আক্রমণে উঠে কাছ থেকে মোহামেদ সালাহর প্রচেষ্টাও রুখে দেন র‌্যামসডেল।
দুই মিনিট পর ট্রেন্ট অ্যালেকজ্যান্ডার-আর্নল্ডের জোরাল শটে বল ক্রসবারের ওপর দিয়ে পাঠান তিনি। বিরতির আগে ডান দিকে ঝাঁপিয়ে ফেরান জর্জিনিয়ো ভেইনালডামের শট। অবশেষে দ্বিতীয়ার্ধের তৃতীয় মিনিটে অপেক্ষা ফুরোয় চ্যাম্পিয়নদের। এই গোলে বড় অবদান অ্যালেকজ্যান্ডার-আর্নল্ডের। ডান দিকের বাইলাইন থেকে তার ক্রসে ফিরমিনোর ব্যাকহিল ফ্লিকে বল প্রতিপক্ষের একজনের পায়ে লেগে পেয়ে যান জোন্স। জোরালো শটে লক্ষ্যভেদ করেন ইংলিশ মিডফিল্ডার।
৬৪ মিনিটে জয়ের পথ মসৃণ হয় ক্লপের দলের। ফিরমিনোর শট বিপদমুক্ত করতে যেয়ে উল্টো নিজেদের ঘরে পাঠিয়ে দেন কিন ব্রায়ান। লিভারপুল ২-০ তে এগিয়ে যায় এই ডিফেন্ডারের আত্মঘাতী গোলে।

মার্চ ০২
০৫:৪৬ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

২০৩০ সালে রমজান মাস হবে দুইটি

২০৩০ সালে রমজান মাস হবে দুইটি

আর মাত্র একদিন পরই শুরু হবে আত্মশুদ্ধি ও সিয়াম-সাধনার মাস রমজান। বছরের এই একটি মাসে আমরা আমলের মাধ্যমে সওয়াবকে ৭০ গুণ বাড়িয়ে নিতে পারি। ইংরেজি বর্ষপঞ্জি অনুযায়ী বছরে একবারই আসে রমজান মাস। কিন্তু কেমন হবে যদি বছরে দুইটি রমজান মাস হয়? হ্যাঁ- আগামীতে এমনই একটি বছর আসবে যেটিতে রমজান মাস

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত