Daily Sunshine

রাজশাহীতে বিএনপির স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন উদ্বোধন

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহী বিভাগে স্বাধীনতার সুবর্ষ জয়ন্তী উদযাপন উদ্বোধন করা হয়েছে। বিএনপি’র ভারপ্রাপ্ত সভাপতি তারেক রহমান লন্ডন থেকে অনলাইনে যুক্ত হয়ে এর উদ্বোধন করেন। সেই সাথে তিনি মাসব্যাপি বিভিন্ন কর্মসূচী ঘোষনা দেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, স্বাধীনতা সুবর্ণ জয়ন্তী উৎসবের রাজশাহী বিভাগীয় আহবায়ক ও বিএনপি চেয়ারনপার্সন বেগম খালেদা জিয়ার অন্যতম উপদেষ্ঠা, সাবেক রাসিক মেয়র ও সংসদ সদস্য জননেতা মিজানুর রহমান মিনু।
উপস্থিত ছিলেন, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক, রাজশাহী মহানগর বিএনপি’র সভাপতি ও সাবেক রাসিক মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল ও বিএনপি জাতীয় নির্বাহী কমিটির ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সহ-সম্পাদক ও রাজশাহী মহানগর বিএনপি’র সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শফিকুল হক মিলন, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও রাজশাহী জেলা বিএনপি’র আহ্বায়ক আবু সাঈদ চাঁদ, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও রাজশাহী জেলা যুগ্ম আহবায়ক সাইফুল ইসলাম মার্শাল।
বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও রাজশাহী জেলা বিএনপি’র সদস্য সাবেক সংসদ সদস্য এ্যাডভোকেট নাদিম মোস্তফা, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও রাজশাহী জেলা সদস্য দেবাশীষ রায় মধু, রাজশাহী জেলা বিএনপি’র সদস্য সচিব অধ্যাপক বিশ্বনাথ সরকার, সদস্য সৈয়দ মোহাম্মদ মহসিন, আব্দুর রাজ্জাক, মিজানুর রহমান মিজান, সদর আলী, রাজশাহী মহানগর মুক্তিযোদ্ধা দলের সভাপতি নজরুল ইসলাম খোকা, মহানগর শ্রমিক দলের সভাপতি ইশারুদ্দিন ঈশা ও যুবদলের সাবেক সভাপতি ওয়ালিউল হক রানা ।
আরো উপস্থিত ছিলেন, মতিহার থানা বিএনপি’র সভাপতি আনসার আলী, পবা উপজেলা বিএনপি’র আহ্বায়ক সেলিম রেজা বাচ্চু, বোয়ালিয়া থানা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক সফিকুল ইসলাম শাফিক, তাঁতী দল কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি শহিদুল ইসলাম, মহানগর কৃষক দলের আহ্বায়ক ওয়াদুদ হাসান পিন্টু, জেলা কৃষক দলের সভাপতি আল আমিন সরকার টিটু, সদস্য সচিব নাজমুল হক, যুবদল কেন্দ্রীয় কমিটির রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও রাজশাহী জেলা যুবদলের সভাপতি মোজাদ্দেদ জামানী সুমন, মহানগর যুবদলের সভাপতি আবুল কালাম আজাদ সুইট, সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান রিমন, জেলা যুবদলেল সহ-সভাপতি সুলতান আহম্মেদ।
মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি জাকির হোসেন রিমন, সাধারণ সম্পাদক আবেদুর রেজা রিপন, প্রিন্সিপাল বিপ্লব, মহানগর মহিলা দলের যুগ্ম আহ্বায়ক রওশন আরা পপি, অধ্যক্ষ সখিনা খাতুন, মহিলা দল কেন্দ্রীয় কমিটির রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক রোকসানা বেগম টুকটুকি, জেলা মহিলা দলের সভাপতি সামসাদ বেগম মিতালী, মহানগর মহিলা দলের যুগ্মআহ্বায়ক গুলশান আরা মমতা ও জরিনা।
এছাড়াও ছাত্রদল কেন্দ্রীয় সংসদের রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও রাজশাহী মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রবি, সভাপতি আসাদুজ্জামান জনি, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম জনি ও মহানগর ছাত্রদলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আকবর আলী জ্যাকি, রাবি সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক সুলতান আহম্মেদ রাহী ও জেলা ছাত্রদলের রবিউল ইসলাম কুসুমসহ মহানগর, থানা ও বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মার্চ ০২
০৫:৪৬ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

লকডাউনে খোলা থাকবে শিল্প কারখানা

লকডাউনে খোলা থাকবে শিল্প কারখানা

করোনা সংক্রমণ নিয়ন্ত্রণে আগামী বুধবার থেকে কঠোর লকডাউনে জরুরি সেবা ছাড়া সবকিছু বন্ধ রাখার পরিকল্পনা করেছিল সরকার। তবে বাধ সাধেন তৈরি পোশাকশিল্প মালিকেরা। তাঁরা দাবি করেন, কারখানা বন্ধ করলে ক্রয়াদেশ হারাবে বাংলাদেশ। তা ছাড়া শ্রমিকেরা ছুটিতে গ্রামের বাড়ির দিকে রওনা দিলে সংক্রমণ আরও ছড়াবে। ভার্চ্যুয়াল মাধ্যমে আজ রোববার বেলা তিনটায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৫২ হাজার শুন্যপদের তালিকা প্রকাশ করলো এনটিআরসিএ

৫২ হাজার শুন্যপদের তালিকা প্রকাশ করলো এনটিআরসিএ

বেসরকারি স্কুল,কলেজ,মাদ্রাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানে এন্ট্রি লেভেলে ৫৪ হাজার ৩০৭ টি পদে শিক্ষক নিয়োগে তৃতীয় গনবিজ্ঞপ্তি প্রকাশ করেছে বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষক নিয়োগের দ্বায়িত্বে থাকা শিক্ষাপ্রতিষ্ঠান এনটিআরসিএ।মঙ্গলবার ৩০ মার্চ এ গনবিজ্ঞপ্তি প্রকাশ করা হয়।আগামী ৪ এপ্রিল সকাল ১০ টা থেকে ৩০ এপ্রিল রাত ১২ টা পর্যন্ত অনলাইনে আবেদন করা যাবে। তবে

বিস্তারিত