Daily Sunshine

পবার নতুন চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ইয়াছিন

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহীর পবা উপজেলা পরিষেদের চেয়ারম্যান পদের উপনির্বাচনে নৌকার প্রার্থী বিজয়ী হয়েছেন। রাত ৮টার দিকে পবা উপজেলা নির্বাচন কর্মকর্তা শহিদুল ইসলাম ভোটের ফলাফল ঘোষণা করেন।
তিনি জানান, ৭৭ হাজার ৬৮ ভোট পেয়ে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন বীর মুক্তিযোদ্ধা ইয়াসিন আলী। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি ধানের শীষের প্রার্থী মামুনুর সরকার জেড। তিনি ভোট পেয়েছেন ৬ হাজার ৩১৫। এছাড়া অন্য প্রতিদ্বন্দ্বি মুসলীম লীগের আফজাল হোসেন হ্যারিকেল প্রতিকে ভোট পেয়েছেন ৫১২।
শহিদুল ইসলাম জানান, নির্বাচনে ৭৯টি ভোটকেন্দ্রে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। কোথাও কোন ধরণের অপ্রীতিকর ঘটনা ঘটেনি। রোববার সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোট গ্রহন অনুষ্ঠিত হয়।
তিনি আরো জানান, রাজশাহীর পবা উপজেলা পরিষদের চেয়ারম্যান মুনছুর রহমান মারা যাওয়ায় এ পদ শূন্য হয়। এ উপজেলায় ২টি পৌরসভা ও ৮টি ইউনিয়ন। যার ভোটার সংখ্যা ২ লাখ ৪০ হাজার ৪৪৪ জন। নারী ভোটার ১ লাখ ২০ হাজার ১৫৯ জন এবং পুরুষ ভোটার সংখ্যা ১ লাখ ২০ হাজার ২৮৫ জন। ভোট কেন্দ্র ৭৯টি এবং বুথসংখ্যা ৫৪৮। এই নির্বাচনে মোট ভোটের ৩৫ দশমিক ২৮ শতাংশ।

মার্চ ০১
০৬:০৮ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

ঈদের আগে ৫০ লাখ পরিবার পাচ্ছে আর্থিক সহায়তা

সানশাইন ডক্সে; করোনাভাইরাসের দ্বিতীয় ওয়েভে ক্ষতিগ্রস্ত ৫০ লাখ গরিব পরিবারকে আর্থিক সহায়তা দেওয়ার চিন্তা করছে সরকার। প্রত‌্যকে পরিবারকে ২৫০০ টাকা করে দেওয়া হবে। ঈদের আগে মোবাইলের মাধ্যমে সুবিধাভোগী পরিবারের হাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার হিসেবে এ অর্থ পৌঁছে দেওয়া হবে বলে অর্থ বিভাগ সূত্রে জানা গেছে। সূত্র জানায়, সম্প্রতি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত