Daily Sunshine

রাজশাহী নগর ছাত্রলীগের নেতৃত্বে সিয়াম-সবুজ

Share

স্টাফ রিপোর্টার : নুর মোহাম্মদ সিয়ামকে সভাপতি ও সিরাজুম মবিন সবুজকে সাধারণ সম্পাদক করে রাজশাহী মহানগর ছাত্রলীগের ছয় সদস্য বিশিষ্ট আংশিক কমিটি ঘোষণা করেছে কেন্দ্রীয় ছাত্রলীগ। রবিবার ছাত্রলীগ সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত সংগঠনটির প্যাডে এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানে হয়।
ছয় সদস্য বিশিষ্ট কমিটির অন্যরা হলেন- সহ-সভাপতি আরেফিন পারভেজ বন্ধন ও মেহেদী হাসান রিমেল, যগ্ম সম্পাদক হাসান রেজা ও সাংগঠনিক সম্পাদক রাসিক দত্ত।
কমিটির বিষয়ে জানতে চাওয়া হলে ছাত্রলীগ সভাপতি আল নাহিয়ান খান জয় বলেন, রাজশাহী মহানগর ছাত্রলীগের সভাপতি-সাধারণ সম্পাদক পদে বেশ কয়েকজনের বায়োডাটা আমাদের কাছে আসে। যোগ্যতা বিবেচনা করে ৬ সদস্য বিশিষ্ট নগর ছাত্রলীগের আংশিক কমিটির অনুমোদন দেয়া হয়েছে। পুর্ণাঙ্গ কমিটির একটি তালিকা প্রস্তুতের জন্য রাজশাহী মহানগর ছাত্রলীগের নতুন নেতৃত্বকে নির্দেশ প্রদান করা হয়েছে। সেই তালিকা যাচাই-বাছাই করে দ্রুত পুর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেয়া হবে।
রাজশাহী মহানগর ছাত্রলীগের নতুন সভাপতি নুর মোহাম্মদ সিয়াম বলেন, কেন্দ্রীয় ছাত্রলীগ আমার ওপর আস্থা রেখে রাজশাহী মহানগরীর দায়িত্ব আমার ওপর ন্যাস্ত করেছেন। আমার ওপর অর্পিত দায়িত্ব যাতে যথাযথভাবে পালন করতে পারি। সেই সাথে বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে রাজশাহী মহানগর ছাত্রলীগকে অনন্য এক উচ্চতায় নিয়ে যেতে পারি সেই চেষ্টা অব্যাহত রাখবো।
উল্লেখ্য, গত ২৪ ফেব্রুয়ারি রাজশাহী মহানরগর ছাত্রলীগের বার্ষিক সম্মেলনের প্রথম অধিবেশন অনুষ্ঠিত হয়। তবে ওইদিন কমিটি ঘোষণা না করেই ঢাকায় ফিরে যান কেন্দ্রীয় ছাত্রলীগের শীর্ষ দুই নেতা আল নাহিয়ান খান জয় ও লেখক ভট্টাচার্য। সম্মেলনের প্রথম অধিবেশনে ছাত্রলীগ সম্পাদক ঘোষণা দিয়েছিলেন, ঢাকায় ফিরে মহানগর ছাত্রলীগের কমিটি ঘোষণা করা হবে। অবশেষে রবিবার এক বছরের জন্য রাজশাহী মহানগর ছাত্রলীগের আংশিক কমিটির অনুমোদন দিলো কেন্দ্রীয় নেতৃত্ব।

মার্চ ০১
০৬:০৮ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

ঈদের আগে ৫০ লাখ পরিবার পাচ্ছে আর্থিক সহায়তা

সানশাইন ডক্সে; করোনাভাইরাসের দ্বিতীয় ওয়েভে ক্ষতিগ্রস্ত ৫০ লাখ গরিব পরিবারকে আর্থিক সহায়তা দেওয়ার চিন্তা করছে সরকার। প্রত‌্যকে পরিবারকে ২৫০০ টাকা করে দেওয়া হবে। ঈদের আগে মোবাইলের মাধ্যমে সুবিধাভোগী পরিবারের হাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার হিসেবে এ অর্থ পৌঁছে দেওয়া হবে বলে অর্থ বিভাগ সূত্রে জানা গেছে। সূত্র জানায়, সম্প্রতি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত