Daily Sunshine

পদ্মা পাড়ে যুবককে ছুরিকাঘাত, ৩ ছিনতাইকারীকে গণপিটুনি

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহী নগরীর শাহমখদুম মাজার এলাকায় পদ্মাপাড়ে বান্ধবীকে নিয়ে ঘুরতে গিয়ে এক যুবক ছিনতাইকারীদের ছুরিকাঘাতে গুরুতর আহত হয়েছেন। তার নাম আহসান আলী (২৫)।
এ সময় পরিস্থিতি টের পেয়ে স্থানীয় জনতা উত্তেজিত ধাওয়া করে চারিদিকে ঘিরে ফেলে তিন ছিনতাইকারীকে আটক করেছে। পরে তাদের পিটিয়ে পুলিশ সোপর্দ করা হয়েছে। রোববার বিকেলে এ ঘটনা ঘটে। আহত ওই যুবক এবং তিন ছিনতাইকারীকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
আটক তিন ছিনতাইকারী হলো- নগরীর কয়ের দাঁড়া এলাকার রাশেল রানা (১৯), নামিদ মোস্তফা (১৯) ও আলিম ইসলাম (২৫)। বিষয়টি নিশ্চিত করেছেন নগরীর বোয়ালিয়া থানার ওসি নিবারণ চন্দ্র বর্মণ।
তিনি জানান, আহসান নামের ওই যুবক তার বান্ধবীকে নিয়ে শাহ মখদুম মাজারের নিচে পদ্মায় নামে ঘুরতে। এসময় তিন ছিনতাইকারী আহসান ওই তার বান্ধবীকে ঘিরে ফেলে। তারা আহসানের নিকট প্রথমে ৪০০ টাকা দাবি করে। এরপর আহসান ভয়ে ১০০ টাকা দেয়। কিন্তু ছিনতাইকারীরা যা আছে বের করতে বললে আহসান এর প্রতিবাদ করে।
এতে ক্ষিপ্ত হয়ে ছিনতাইকারীরা আহসানকে ছুরিকাঘাত করে। এতে তিনি চিৎকার দিয়ে উঠলে আশেপাশের লোকজন ধাওয়া দিয়ে ঘিরে ফেলে তিন ছিনতাইকারীকে আটক করে। পরে তাদের পিটিয়ে পুলিশে সোপর্দ করা হয়। এতে ওই তিন ছিনতাইকারীও আহত হয়। তবে ছুরিকাঘাতে আহত আহসানের অবস্থা আশঙ্কাজনক। ওসি আরও জানান, ছিনতাইকারী আহসানের বান্ধবীর নিকট থেকে গলার স্বর্ণের একটি চেইনও ছিনতাই করে নেয়। পরে জনতা সেই চেইনটিও উদ্ধার করে। এ নিয়ে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে বলেও জানান ওসি নিবারন চন্দ্র বর্মন।

মার্চ ০১
০৬:০৭ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

সান্তাহারে বাল্যবিয়ের কথা জানালেও পদক্ষেপ নেয়নি প্রশাসন

সান্তাহারে বাল্যবিয়ের কথা জানালেও পদক্ষেপ নেয়নি প্রশাসন

আদমদীঘি প্রতিবেদক : ১৮ বছরের আগে বিয়ে নয়, একুশের আগে সন্তান নয়, বাল্যবিয়ে সামাজিক ব্যাধি, সবাই মিলে বাল্যবিয়ে প্রতিরোধ করি’ এই শ্লোগানে সরকার নানা রকম কর্মসূচি পালন করে আসছে। বাল্যবিয়ের বিরুদ্ধে সরকারিভাবে কঠোর নির্দেশ থাকলেও প্রশাসনসহ সংশ্লিষ্টদের অবহেলা ও উদাসীনতার কারণে বগুড়ার আদমদীঘিতে একটি বাল্য বিয়ে সম্পন্ন হয়েছে। বাল্যবিয়ে হচ্ছে

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৫২ হাজার শুন্যপদের তালিকা প্রকাশ করলো এনটিআরসিএ

৫২ হাজার শুন্যপদের তালিকা প্রকাশ করলো এনটিআরসিএ

বেসরকারি স্কুল,কলেজ,মাদ্রাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানে এন্ট্রি লেভেলে ৫৪ হাজার ৩০৭ টি পদে শিক্ষক নিয়োগে তৃতীয় গনবিজ্ঞপ্তি প্রকাশ করেছে বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষক নিয়োগের দ্বায়িত্বে থাকা শিক্ষাপ্রতিষ্ঠান এনটিআরসিএ।মঙ্গলবার ৩০ মার্চ এ গনবিজ্ঞপ্তি প্রকাশ করা হয়।আগামী ৪ এপ্রিল সকাল ১০ টা থেকে ৩০ এপ্রিল রাত ১২ টা পর্যন্ত অনলাইনে আবেদন করা যাবে। তবে

বিস্তারিত