Daily Sunshine

বাগমারায় ইউপি চেয়ারম্যান পদে আ’লীগের ৬৫ আবেদন উত্তোলন

Share

স্টাফ রিপোর্টার, বাগমারা: আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে রাজশাহীর বাগমারা উপজেলার যোগীপাড়া ইউনিয়নের আ’লীগের দলীয় আবেদন ফরম উত্তোলন করলেন ইউপি চেয়ারম্যান মোস্তফা কামাল। রবিবার বিকেলে তিনি দলীয় নেতাকর্মীদের নিয়ে উপজেলা আ’লীগের দলীয় কার্যালয় বঙ্গবন্ধু ম্মৃতিজাদুঘর কমপ্লেক্স থেকে দলীয় আবেদন ফরম সংগ্রহ করেন। মোস্তফা কামাল যোগীপাড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আমজাদ হোসেনের ছেলে।
১৯৯৫ সালে তৎকালীন চেয়ারম্যান আমজাদ হোসেন সর্বহারাদের হাতে নির্মম ভাবে খুন। আমজাদ হোসেন নিহত হওয়ার পর থেকেই তার সন্তান মোস্তফা কামাল ইউনিয়নের দায়ীত্বভার গ্রহন করেন। তিনি দুইবার বিপুল ভোটে যোগীপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন। এবারও তিনি ক্ষমতাসীন দল আ’লীগের পক্ষ থেকে চেয়ারম্যান পদে আবেদন ফরম উত্তোলন করেন।
সোনাডাঙ্গা ইউনিয়ন থেকে পাঁচশতাধিক দলীয় নেতাকর্মী নিয়ে চেয়ারম্যান পদে দলীয় আবেদন ফরম উত্তোলন করেন, উপজেলা আ’লীগের সিনিয়র সহসভাপতি ও ভবানীগঞ্জ সরকারী বিশ্ববিদ্যালয় কলেজের সাবেক অধ্যক্ষ মুক্তিযোদ্ধা মতিউর রহমান টুকুর সুযোগ্য পুত্র সিজানুর রহমান সিজান। গতকাল রবিবার বিকেলে সিজানুর রহমান সিজানের পক্ষে দলীয় আবেদন ফরম উত্তোলন করতে আসেন, উপজেলার মুক্তিযোদ্ধার সাবেক কমান্ডার রফিকুল ইসলামের নেতৃত্বে কমান্ড কাউন্সিলের নেতৃবৃন্দ ও ইউনিয়নের মুক্তিযোদ্ধারা। মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের নেতৃবৃন্দ ছাড়াও ইউনিয়ন আ’লীগ, যুবলীগের নেতাকর্মী ও উপজেলা যুবলীগ, ছাত্রলীগসহ সর্বস্তরের নেতাকর্মীরা এ সময় উপস্থিত ছিলেন। সিজানুর রহমান সিজান রাজশাহী জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদকের দায়ীত্ব পালন করছেন। এছাড়াও তিনি ইউনিয়ন আ’লীগের সদস্য রয়েছেন বলে জানা গেছে।
নরদাশ ইউনিয়ন আ’লীগের দলীয় আদেবন পত্র উত্তোলন করেন, সিরাজুল ইসলাম। তিনি বিকেলে দলীয় নেতাকর্মীদের নিয়ে বঙ্গবনন্ধু কমপ্লেক্সে গিয়ে আদেবন ফরম উত্তোলন করেন।
গনিপুর ইউনিয়ন আ’লীগের দলীয় আবেদন ফরম উত্তোলন, ইউনিয়ন আ’লীগের সভাপতি ও সাবেক সেনা সদস্য আবুল কালাম আজাদ, আ’লীগ নেতা জাফর আহম্মেদ শিমুল ও হারুনুর রশীদ। বিকেলে দলীয় নেতাকর্মীদের নিয়ে তারা দলীয় আবেদন ফরম উত্তোলন করেন।
এছাড়াও গোয়ালকান্দি ইউনিয়ন থেকে দলীয় আবেদন ফরম উত্তোলন করেন, ডা. জাহেদুর রহমান রহমান। এছাড়াও দ্বপিপুর ইউনিয়নে দলীয় আবেদন ফরম উত্তোলন প্রভাষক মোস্তাফিজুর রহমান মোস্তাক ও সাইদুর আফছার এবং বড়বিহানালী থেকে দলীয় আবেদন ফরম সংগ্রহ করেছেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলমগীর হোসেন। আলমগীর হোসেন বড়বিহানালী ইউপির জনপ্রিয় চেয়ারম্যান মরহুম কফিল উদ্দিনের জামাতা এবং তিনিও ইউনিয়নে ব্যাপক জনকল্যান মূলক কাজ করায় ভোটারের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে বলে জানা গেছে। রবিবার বিকেলে দলীয় নেতাকর্মীদের নিয়ে তারা আবেদন ফরম উত্তোলন করেন।
মাড়িয়া ইউনিয়ন থেকে দলীয় আবেদন ফরম উত্তোলন করেন, রেজাউল হক। তিনি রবিবার বিকেলে উপজেলা আ’লীগের দলীয় কার্যালয় বঙ্গবন্ধু কমপ্লেক্সে গিয়ে তিনি দলীয় আবেদন ফরম উত্তোলন করেন। রেজাউল হক স্থানীয় সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হকের ছোট ভাই। মাড়িয়া ইউনিয়নে রেজাউল হকের কর্মকান্ডে ইউনিয়ন আ’লীগের নেতাকর্মীরা অভিভৃত হয়ে তাকে দলীয় মনোনয়ন দেয়ার দাবী জানান।
গতকাল পাঁচশ’র বেশী দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে তিনি দলীয় ফরম উত্তোলন করেন। এই সংবাদ লেখা পর্যন্ত ৬৫ জন দলীয় চেয়ারম্যান পদে আবেদন উত্তোলন করেছেন বলে জানা গেছে।
আগামাীকাল সোমবার বিকেলে ৫টার মধ্যে সকল আবেদন কারীকে দলীয় কার্যালয়ে ফরম পূরনের মাধ্যমে জমা দেয়ার জন্য আহবান জানানো হয়েছে। দলীয় আবেদন ফরম বিতরন করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারোয়ার আবুল ও দপ্তর সম্পাদক নুরুল ইসলাম।

মার্চ ০১
০৬:০৩ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

ঈদের আগে ৫০ লাখ পরিবার পাচ্ছে আর্থিক সহায়তা

সানশাইন ডক্সে; করোনাভাইরাসের দ্বিতীয় ওয়েভে ক্ষতিগ্রস্ত ৫০ লাখ গরিব পরিবারকে আর্থিক সহায়তা দেওয়ার চিন্তা করছে সরকার। প্রত‌্যকে পরিবারকে ২৫০০ টাকা করে দেওয়া হবে। ঈদের আগে মোবাইলের মাধ্যমে সুবিধাভোগী পরিবারের হাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার হিসেবে এ অর্থ পৌঁছে দেওয়া হবে বলে অর্থ বিভাগ সূত্রে জানা গেছে। সূত্র জানায়, সম্প্রতি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত