Daily Sunshine

নাচোল পৌর নির্বাচনে আবারো নৌকার জয়

Share

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের নাচোল পৌরসভায় রবিবার নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। পঞ্চম ধাপের এ নির্বাচনে আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী আব্দুর রশিদ খান ঝালু জয়লাভ করেছেন। পৌরসভাটিতে প্রথমবারের মতো মাধ্যমে ভোট গ্রহণ করা হয়। ভোট গণনা শেষে জেলা নির্বাচন কর্মকর্তা মোতাওয়াক্কিল রহমান সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেন।
তিনি জানান, চাঁপাইনবাবগঞ্জের নাচোল পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আব্দুর রশিদ খান ঝালু নৌকা প্রতীকে ৪ হাজার ২৭৯ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। এবার নিয়ে ঝালু খান নাচোল পৌরসভায় টানা দ্বিতীয়বারের মতো মেয়র নির্বাচিত হলেন।
নির্বাচনে তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন বিএনপির বিদ্রোহী প্রার্থী আমানুল্লাহ মাসুদ। তিনি রেল ইঞ্জিন প্রতীকে পেয়েছেন ২ হাজার ৬১০ ভোট।
এ পৌরসভায় মেয়র পদে অপর দুই প্রার্থী ছিলেন, ধানের শীষ প্রতীকের মাসউদা আফরোজ হক শুচি ও আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী রেজাউল করিব বাবু। শুচি পেয়েছেন ১ হাজার ৮৬৬ ভোট, বাবু পেয়েছেন ২৬২৪ ভোট।
এরআগে সকাল ৮ টায় সবকটি কেন্দ্রে একযোগে ভোট গ্রহণ শুরু হয়। চলে বিকেল ৪টা পর্যন্ত। নির্বাচনে ৪ মেয়র প্রার্থী ছাড়াও ৯টি ওয়ার্ডে কাউন্সিলর পদে ৩৮ জন এবং সংরক্ষিত কাউন্সিলর পদে ৮ জন প্রার্থী ছিলেন।

মার্চ ০১
০৬:০২ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

মামুনুল হককে আদালতে নেয়া হচ্ছে

মামুনুল হককে আদালতে নেয়া হচ্ছে

বাংলাদেশ হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মামুনুল হককে আজ সকাল ১০টার পর আদালতে নেয়া হবে। আজ সোমবার সকালে মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন। গতকাল রবিবার বেলা ১২ টা ৫০ মিনিটের দিকে মোহাম্মদপুরের জামিয়া রাহমানিয়া আরাবিয়া মাদরাসা থেকে মামুনুল হককে গ্রেফতার করে ঢাকা মহানগর পুলিশের

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত