Daily Sunshine

প্রথম অফিস করলেন রহনপুর পৌর মেয়র মতি খাঁন

Share

গোমস্তাপুর প্রতিনিধি: রহনপুর পৌরসভা নবনির্বাচিত মেয়র মতিউর রহমান খাঁন প্রথম অফিস করলেন। গত বৃহস্পতিবার বিদায়ী মেয়র তারেক আহমদের কাছ থেকে আনুষ্ঠানিক ভাবে দায়িত্বভার গ্রহণ করেন। দায়িত্বভার গ্রহণের দুইদিন সাপ্তাহিক ছুটি থাকার পর রোববার পৌর কার্যালয়ের তার দপ্তরে বসে দাপ্তরিক কার্যক্রম পরিচালনা করেন।
প্রথম দিন চেয়ারে বসে তিনি পৌর নাগরিকের বিভিন্ন সমস্যার দরখাস্তকৃত আবেদন গ্রহণ করেন এবং সমস্যা সমাধানে আশ্বস্ত করেন। এর আগে পৌর কর্মকর্তা-কর্মচারিরা তাকে স্বাগত জানান। এদিকে মেয়র মতি খাঁন বলেন, মহান আল্লাহতালার কাছে শুকরিয়া আদায় করছি। রহনপুর পৌরবাসি ৫ বছরের জন্য তাকে মেয়র নির্বাচিত করেছেন। এতে পৌরবাসী প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।
তিনি আরও বলেন, রহনপুর পৌরসভার সার্বিক উন্নয়নে ও সমস্যা সমাধানে সকলের সহযোগিতা কামনা চেয়েছেন। রহনপুর পৌরসভাকে একটি মডেল পৌরসভায় রূপান্তরিত করতে সর্বস্তরের জনগণকে নিয়ে কাজ করবেন বলে তিনি জানান।

মার্চ ০১
০৬:০১ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

কী বন্ধ, কী খোলা জেনে নিন

কী বন্ধ, কী খোলা জেনে নিন

করোনাভাইরাসের সংক্রমণ বৃদ্ধির প্রেক্ষাপটে ১৪ এপ্রিল থেকে ২১ এপ্রিল পর্যন্ত দেশের সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান বন্ধ থাকছে, বন্ধ থাকছে যানবাহনও। বিধি-নিষেধ থাকছে সার্বিক কার্যাবলী ও চলাচলেও। সোমবার মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। বন্ধ থাকছে: সকল সরকারি, আধা-সরকারি, স্বায়ত্তশাসিত ও বেসরকারি অফিস/আর্থিক প্রতিষ্ঠান। সকল প্রকার পরিবহন (সড়ক, নৌ, রেল, অভ্যন্তরীণ

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত