Daily Sunshine

আবারও সেরা ছন্দে ফিরলেন মেসি

Share

স্পোর্টস ডেস্ক: হতাশার সময়ে পেছনে ফেলে লা লিগা শিরোপা পুনরুদ্ধারের লড়াইয়ে বেশ ভালোভাবেই ফিরেছে বার্সেলোনা। যার পেছনে বড় ভূমিকা লিওনেল মেসির। ২০২১ সালে যিনি নিজের সেরা ছন্দ খুঁজে পেয়েছেন।
বছর শুরু থেকে এখন পর্যন্ত লা লিগায় ১২ গোল করেছেন মেসি। ‘পিচিচি ট্রফি’ জেতার ক্ষেত্রে যিনি নেতৃত্ব দিচ্ছেন। শুধু গোল করা কেন, সতীর্থদের গোলে অবদান রাখা, খেলা তৈরি করা- সবকিছুতেই রয়েছেন মেসি। বার্সেলোনার শেষ ১১ গোলে অবদান রয়েছে এই আর্জেন্টাইন তারকার।
শনিবার রাতে সোভিয়ার বিপক্ষে জয়ে যেমন মেসি নিজে গোল করেছেন, সতীর্থকে দিয়েও করিয়েছেন। ওসমানে দেম্বেলে দলের পক্ষে প্রথম গোল করেন মেসির এসিস্ট থেকে। পরে বার্সা অধিনায়ক নিজেও গোল আদায় করলে ২-০ গোলে জয় নিশ্চিত হয় বার্সার। এই জয়ের সুবাদে শীর্ষে থাকা আতলেতিকো মাদ্রিদের প্রায় কাছে চলে গেছে রোনাল্ড কোম্যানের দল। লিওনেল মেসিরা এখন দুই পয়েন্ট দূরে আতলেতিকোর থেকে।
এর আগে এলচের বিপক্ষে ৩-০ গোলের জয়ে জোড়া গোল করেন মেসি। জর্দি আলবার গোলে রাখেন অবদান। কাদিজ ও পিএসজির বিপক্ষে করেন পেনাল্টি থেকে গোল। তারও আগে আলাভেসের বিপক্ষে মেসি দেখা দেন অপ্রতিরোধ্য রূপে। নিজে জোড়া গোল করার পাশাপাশি সতীর্থদের দুই গোলেও অবদান রাখেন।
অথচ মৌসুমের শুরুটা বার্সা ও মেসির জন্য ছিল বেশ জটিল। তবে মেসি যেন কাতালান ক্লাবে ফের স্বাচ্ছন্দ্য বোধ করছেন। যা ফুটে উঠছে তার পারফরম্যান্সেও। গত মৌসুম শেষেই মেসি বার্সাকে জানিয়ে দিয়েছিলেন তিনি ক্লাব ছাড়তে চান। যদিও বার্সা তাকে ছাড়েনি। শেষ পর্যন্ত ইচ্ছের বিরুদ্ধে থেকে যান মেসি। এ মৌসুম পর্যন্তই তার কাতালান ক্লাবের সঙ্গে চুক্তি। এখন মেসি বার্সার সাথে নতুন চুক্তিতে যাবেন, না ক্লাব ছাড়বেন সেটি বড় প্রশ্ন।
বার্সার দিক থেকে বললে বিষয়টি ঝুলে আছে ক্লাবের সভাপতি নির্বাচনের জন্য। এদিকে মেসিকে পেতে চায় পিএসজির মতো ক্লাব। এমন সময় মেসি বার্সাকে লিগ শিরোপা উপহার দিতে লড়াইয়ে নেমেছেন।

মার্চ ০১
০৫:৫৫ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

কী বন্ধ, কী খোলা জেনে নিন

কী বন্ধ, কী খোলা জেনে নিন

করোনাভাইরাসের সংক্রমণ বৃদ্ধির প্রেক্ষাপটে ১৪ এপ্রিল থেকে ২১ এপ্রিল পর্যন্ত দেশের সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান বন্ধ থাকছে, বন্ধ থাকছে যানবাহনও। বিধি-নিষেধ থাকছে সার্বিক কার্যাবলী ও চলাচলেও। সোমবার মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। বন্ধ থাকছে: সকল সরকারি, আধা-সরকারি, স্বায়ত্তশাসিত ও বেসরকারি অফিস/আর্থিক প্রতিষ্ঠান। সকল প্রকার পরিবহন (সড়ক, নৌ, রেল, অভ্যন্তরীণ

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত