Daily Sunshine

স্ত্রীর পরোকিয়া যুবকের হামলার শিকার স্বামী

Share

আক্কেলপুর প্রতিনিধি: জয়পুরহাটের আক্কেলপুরে স্ত্রীর পরকীয়ায় বাধা দেওয়াই ব্যবসায়ী স্বামী হেলাল হোসেনের (৪৫) উপর হামলা করেছে তার স্ত্রীর প্রেমিক ইদ্রিস আলী (২০)। ঘটনাটি উপজেলার কানুপুর গ্রামে তার নিজ বাড়ির সামনে ঘটেছে।
পুলিশ সূত্রে জানা গেছে, গত রবিবার রাত ১১ টার দিকে কানুপুর বকুলতলা মোড়ের মুদি দোকান ব্যবসায়ী হেলাল হোসেন (৪৫) তার দোকান বন্ধ করে নিজ বাড়ির গেটে পৌঁছালে পূর্ব থেকে ওঁৎ পেতে থাকা দূর্বৃত্ত তাকে হত্যার উদ্দেশ্যে পেছন থেকে ধারালো হাসুয়া দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে পালিয়ে যায়। এতে তার কাপাল এবং ডান চোয়ালে মারাত্মক জখম হলে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে ভর্তি করান।
এ বিষয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল লতিফ খান শনিবার সন্ধ্যায় এক প্রেস ব্রিফিংয়ে জানান, একই এলাকার আমেদুল হকের পুত্র ইদ্রিস আলী (২০) হেলাল হোসেনের বাড়ির পাশে উজ্জল নামের এক ব্যক্তির মুরগির ফার্মে কাজ করতো। পাশাপাশি আহত হেলাল হোসেনের মুরগির ফার্মেও কাজ করতো। এ সুবাদে তার বাড়িতে অবাধে যাতায়াত ছিল ইদ্রিসের। একপর্যায়ে তার স্ত্রী রোজি আখতারের (৪০) সাথে অবৈধ প্রেমের সম্পর্ক গড়ে ওঠে ইদ্রিস আলীর। ঘটনাটি জানতে পেরে হেলাল হোসেন ইদ্রিসকে গালমন্দ করে তার বাড়ির আশে পাশে যেতে নিষেধ করে। এ ঘটনার জের ধরে ক্ষিপ্ত হয়ে তাকে হত্যার উদ্দেশ্যে তার উপর হামলা করে ইদ্রিস আলী।
অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল লতিফ খান বলেন, ওই ঘটনার পর গত ২৪ ফেব্রুয়ারি হেলাল হোসেনের ভাই শামিম হোসেন বাদি হয়ে থানায় মামলা দায়ের করেছেন। পরকিয়ার জেরে হেলাল হোসেনের উপর হামলার বিষয়টি ইদ্রিস আলী স্বীকার করেছে। তার দেওয়া তথ্য মতে হামলায় ব্যবহৃত ধারালো হাসুয়া ওই এলাকার একটি পুকুর থেকে উদ্ধার এবং তাকে আটক করে জেল হাজতে পাঠানো হয়েছে।

মার্চ ০১
০৫:৫৪ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

২০৩০ সালে রমজান মাস হবে দুইটি

২০৩০ সালে রমজান মাস হবে দুইটি

আর মাত্র একদিন পরই শুরু হবে আত্মশুদ্ধি ও সিয়াম-সাধনার মাস রমজান। বছরের এই একটি মাসে আমরা আমলের মাধ্যমে সওয়াবকে ৭০ গুণ বাড়িয়ে নিতে পারি। ইংরেজি বর্ষপঞ্জি অনুযায়ী বছরে একবারই আসে রমজান মাস। কিন্তু কেমন হবে যদি বছরে দুইটি রমজান মাস হয়? হ্যাঁ- আগামীতে এমনই একটি বছর আসবে যেটিতে রমজান মাস

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত