Daily Sunshine

চাঁপাইনবাবগঞ্জে মাঠের নালা থেকে অর্ধ-গলিত লাশ উদ্ধার

Share

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার শ্রীরামপুর সেচ নালা থেকে অজ্ঞাত এক ব্যক্তির অর্ধগলিত মরদেহ উদ্ধার করা হয়েছে। শনিবার দিবাগত রাতে উপজেলার বালিয়াডাঙ্গা ইউনিয়নের শ্রীরামপুর সেচ প্রকল্পের নালা থেকে মরদেহটি উদ্ধার করেছে পুলিশ।
সদর মডেল থানার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফফর হোসেন জানান, শ্রীরামপুর সেচ প্রকল্পের নালায় মরদেহটি পড়ে থাকতে দেখে স্থানীয় ইউপি চেয়ারম্যান তরিকুল ইসলাম থানায় খবর দেন। খবর পেয়ে পুলিশ রাতে ঘটনাস্থলে গিয়ে নিহতের মরদেহটি উদ্ধার করা হয়। এরপর ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়।
তিনি আরও জানান, নিহত ব্যক্তির মুখে রুমাল ঢোকানো ও শরীরের বিভিন্ন অংশে আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিক ধারণা ১০-১২ দিন পূর্বে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে থাকতে পারে।
এ ঘটনায় রবিবার বেলা ১২টার দিকে চাঁপাইনবাবগঞ্জ সিআইডির একটি বিশেষ দল ঘটনাস্থল পরিদর্শন করে আলামত সংগ্রহ করেন।

মার্চ ০১
০৫:৫৪ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

কী বন্ধ, কী খোলা জেনে নিন

কী বন্ধ, কী খোলা জেনে নিন

করোনাভাইরাসের সংক্রমণ বৃদ্ধির প্রেক্ষাপটে ১৪ এপ্রিল থেকে ২১ এপ্রিল পর্যন্ত দেশের সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান বন্ধ থাকছে, বন্ধ থাকছে যানবাহনও। বিধি-নিষেধ থাকছে সার্বিক কার্যাবলী ও চলাচলেও। সোমবার মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। বন্ধ থাকছে: সকল সরকারি, আধা-সরকারি, স্বায়ত্তশাসিত ও বেসরকারি অফিস/আর্থিক প্রতিষ্ঠান। সকল প্রকার পরিবহন (সড়ক, নৌ, রেল, অভ্যন্তরীণ

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত