Daily Sunshine

মান্দায় ট্রাকের ধাক্কায় ভার্ক কর্মকর্তা নিহত

Share

মান্দা প্রতিনিধি: নওগাঁর মান্দায় ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখী সংঘর্ষে সাদ্দাম হোসেন (৩২) নামে ভার্কের (ভিলেজ এডুকেশন রিসোর্স সেন্টার) এক কর্মকর্তা নিহত হয়েছেন। শনিবার সকাল সাড়ে ৮টার দিকে নওগাঁ-রাজশাহী মহাসড়কের উত্তরা ডিগ্রি কলেজের সামনে এ দুর্ঘটনা ঘটে।
নিহত সাদ্দাম হোসেন মান্দা উপজেলার নুরুল্লাবাদ ইউনিয়নের গোয়ালমান্দা খোড়ারঘাট এলাকার মমতাজ হোসেনের ছেলে। তিনি রাজশাহীর মোহনপুর উপজেলার ভার্ক কর্মকর্তা হিসেবে কর্মরত ছিলেন।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, নিহত সাদ্দাম হোসেন শনিবার সকালে নিজ বাড়ি থেকে মোটরসাইকেলে কর্মস্থল মোহনপুরে যাচ্ছিলেন। পথে উল্লেখিত স্থানে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে তার মুখোমুখী সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই সাদ্দাম হোসেন মারা যান।
মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহিনুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘাতক ট্রাকটি হেফাজতে নেওয়া হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।

ফেব্রুয়ারি ২৮
০৫:৫০ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

এমপি ফারুক চৌধুরী মাতার দাফন সম্পন্ন

রাজশাহী-১ আসনের সংসদ সদস্য, সাবেক শিল্প প্রতিমন্ত্রী ও রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আলহাজ্ব ওমর ফারুক চৌধুরীর মা মঞ্জুুরা বেগম চৌধুরীর দাফন সম্পন্ন হয়েছে। দুুপুর সাড়ে ১২ টার দিকে রাজশাহী নগরীর কাদিরগঞ্জ লাল মোহাম্মাদ ঈদগাহ মাঠে নামাজে যানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। যানাজা পড়ান রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষক

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত