Daily Sunshine

পবা উপজেলা পরিষদের উপ-নির্বাচনে তিন চেয়ারম্যানের লড়াই আজ

Share

স্টাফ রিপোর্টার: রাজশাহীর পবা উপজেলা পরিষেদের চেয়ারম্যান পদের উপনির্বাচন আজ অনুষ্ঠিত হচ্ছে। এ নির্বাচনে প্রায় ২ লাখ ৪০ হাজার ভোটার তাদের ভোটাধীকার প্রয়োগ করে তিন জন চেয়ারম্যান পদপ্রার্থীর ভাগ্য নির্ধারন করবেন।
জানা গেছে, উপনির্বাচনে তিন জন চেয়ারম্যান প্রার্থী প্রতিদ্বন্দিতা করছেন। এরা হলেন বাংলাদেশ আওয়ামী লীগ থেকে মনোনীত নৌকা প্রতীক নিয়ে পবা উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ইয়াসিন আলী ও বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি মনোনীত ধানের শীষের প্রতীক নিয়ে মামুনুর সরকার জেড ও বাংলাদেশ মুসলিম লীগ পার্টির মনোনীত হারিকেন প্রতীক নিয়ে আফজাল হোসেন।
বীর মুক্তিযোদ্ধা ইয়াসিন আলী পবা উপজেলা আওয়ামী লীগ সভাপতির দায়িত্ব পালন করছেন। অপরদিকে মামুনুর সরকার জেড বাংলাদেশ জাতীয়তাবাদী পবা থানা ছাত্রদলের সাবেক আহবায়ক, নওহাটা পৌর বিএনপি’র সাবেক সাধারণ সম্পাদক এবং বর্তমান আহ্বায়ক কমিটির সদস্য।
পবা উপজেলা নির্বাচন কর্মকর্তা শহিদুল ইসলাম প্রামানিক জানান, নির্বাচনের সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। উপজেলার ৭৯টি ভোটকেন্দ্র ভোট গ্রহনের জন্যে প্রস্তত রয়েছে। রবিবার সকাল ৮ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ ও শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে বলে তিনি আশাবাদ করেন।
সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা সাইফুল ইসলাম জানান, নির্বাচন উপলক্ষে শুক্রবারের মধ্যেই সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে। নওহাটা ও কাঁটাখালী পৌরসভা ও ৮টি ইউনিয়ন নিয়ে গঠিত পবা উপজেলা পরিষদ উপনির্বাচন অবাধ সুষ্ঠও শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হবে বলে তিনি আশা প্রকাশ করেন।
উল্লেখ্য রাজশাহীর পবা উপজেলা পরিষদের উপনির্বাচনে পবা উপজেলার ২টি পৌরসভা ও ৮টি ইউনিয়নের ২ লাখ ৪০ হাজার ৪৪৪জন ভোটার তাদের ভোটাধীকার প্রয়োগ করবেন। যারমধ্যে নারী ভোটার ১ লাখ ২০ হাজার ১৫৯ জন এবং পুরুষ ভোটার সংখ্যা ১ লাখ ২০ হাজার ২৮৫ জন। ভোট কেন্দ্র ৭৯টি এবং বুথসংখ্যা ৫৪৮।

ফেব্রুয়ারি ২৮
০৫:৪৫ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

২০৩০ সালে রমজান মাস হবে দুইটি

২০৩০ সালে রমজান মাস হবে দুইটি

আর মাত্র একদিন পরই শুরু হবে আত্মশুদ্ধি ও সিয়াম-সাধনার মাস রমজান। বছরের এই একটি মাসে আমরা আমলের মাধ্যমে সওয়াবকে ৭০ গুণ বাড়িয়ে নিতে পারি। ইংরেজি বর্ষপঞ্জি অনুযায়ী বছরে একবারই আসে রমজান মাস। কিন্তু কেমন হবে যদি বছরে দুইটি রমজান মাস হয়? হ্যাঁ- আগামীতে এমনই একটি বছর আসবে যেটিতে রমজান মাস

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত