Daily Sunshine

নওগাঁয় হাত-পা বেঁধে ধর্ষণের চেষ্টা, ৯৯৯ নম্বর কলে উদ্ধার

Share

নওগাঁ প্রতিনিধি: নওগাঁয় ছাগল কেনার নামে এসে বাড়িতে ঢুকে এক গৃহবধূকে (২০) হাত-পা ও মুখ বেঁধে ধর্ষণচেষ্টার অভিযোগ পাওয়া গেছে। পুলিশি সেবা প্রদানের ৯৯৯ নম্বরে ফোনের মাধ্যমে খবর পেয়ে থানা পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌছে ওই গৃহবধূকে উদ্ধার করলেও ঘটনার সঙ্গে জড়িত ব্যক্তিরা পুলিশ পৌছার পূর্বেই পালিয়েছেন। এ ঘটনাটি শুক্রবার দুপুরে নওগাঁর বদলগাছী উপজেলার একটি গ্রামের।
স্থানিয় গ্রামবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, ওই গৃহবধূর স্বামী ভ্যানচালক। গৃহবধূ বাড়িতে ছাগল লালন-পালন করতেন। প্রায় মাস দুয়েক আগে চার ব্যক্তি ওই বাড়িতে এসে ছাগল কিনে নিয়ে যান। তারা গৃহবধূকে একটি মুঠোফোনের নম্বর দেন। ওই মুঠোফোনের নম্বরটি বাড়ির মাটির দেয়ালে লিখে রাখেন তিনি। পরে কোন একদিন গৃহবধূর মুঠোফোন থেকে ভুলক্রমে ওই নম্বরে কল করেন। এরপর গৃহবধূকে মুঠোফোনে উত্ত্যক্ত করছিলেন তারা।
শুক্রবার দুপুরে গৃহবধূ বাড়িতে একা ছিলেন। এ সময় দুই ব্যক্তি ছাগল কিনতে ওই গৃহবধূর বাড়িতে আসেন এবং বাড়িতে ঢুকে তাঁরা গৃহবধূকে একা পেয়ে ঘরের ভেতরে নিয়ে হাত-পা বেঁধে বিবস্ত্র করেন। এসময় এক শিশু এ দৃশ্য দেখে বাইরে এসে জানালে ঘটনাটি পুলিশি সেবা পাওয়া নম্বর ৯৯৯ এ কল করে জানান গ্রামের কেউ। এরপর সাথে সাথে থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে গৃহবধূকে উদ্ধার করেন। তবে পুলিশ পৌছার পূর্বেই ধর্ষণ চেষ্টাকারিরা পালিয়ে যান।
গৃহবধূর স্বামী সাংবাদিকদের বলেন, তাঁর স্ত্রী বাড়িতে একা ছিলেন। দুই ব্যক্তি ছাগল কেনার নামে বাড়িতে ঢুকে তার স্ত্রীকে হাত-পা ও মুখ বেঁধে ধর্ষণের চেষ্টা চালিয়েছেন।
উপজেলার কোলা ইউনিয়নের সদস্য ওমর ফারুক বলেন, ঘটনাটি জানার পর গ্রামের এক ব্যক্তি পুলিশের জরুরি সেবা ৯৯৯ নম্বরে ফোন করেন। পরে বদলগাছি থানার পুলিশ এসে গৃহবধূকে উদ্ধার করে থানা হেফাজতে নেয়।
বদলগাছি থানার ওসি (তদন্ত) রায়হান হোসেন জানান, ছাগল ক্রেতা সেজে বাড়িতে গিয়ে এক গৃহবধূকে মধ্যযুগীয় কায়দায় ধর্ষণের চেষ্টা করা হয়েছে। খবর পাওয়ার সাথে সাথে পুলিশ গৃহবধূকে উদ্ধার করেছে। অপরাধীদের আটক করতে পুলিশ কাজ করছে বলে জানান তিনি।

ফেব্রুয়ারি ২৮
০৫:৪২ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

লকডাউনে খোলা থাকবে শিল্প কারখানা

লকডাউনে খোলা থাকবে শিল্প কারখানা

করোনা সংক্রমণ নিয়ন্ত্রণে আগামী বুধবার থেকে কঠোর লকডাউনে জরুরি সেবা ছাড়া সবকিছু বন্ধ রাখার পরিকল্পনা করেছিল সরকার। তবে বাধ সাধেন তৈরি পোশাকশিল্প মালিকেরা। তাঁরা দাবি করেন, কারখানা বন্ধ করলে ক্রয়াদেশ হারাবে বাংলাদেশ। তা ছাড়া শ্রমিকেরা ছুটিতে গ্রামের বাড়ির দিকে রওনা দিলে সংক্রমণ আরও ছড়াবে। ভার্চ্যুয়াল মাধ্যমে আজ রোববার বেলা তিনটায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৫২ হাজার শুন্যপদের তালিকা প্রকাশ করলো এনটিআরসিএ

৫২ হাজার শুন্যপদের তালিকা প্রকাশ করলো এনটিআরসিএ

বেসরকারি স্কুল,কলেজ,মাদ্রাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানে এন্ট্রি লেভেলে ৫৪ হাজার ৩০৭ টি পদে শিক্ষক নিয়োগে তৃতীয় গনবিজ্ঞপ্তি প্রকাশ করেছে বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষক নিয়োগের দ্বায়িত্বে থাকা শিক্ষাপ্রতিষ্ঠান এনটিআরসিএ।মঙ্গলবার ৩০ মার্চ এ গনবিজ্ঞপ্তি প্রকাশ করা হয়।আগামী ৪ এপ্রিল সকাল ১০ টা থেকে ৩০ এপ্রিল রাত ১২ টা পর্যন্ত অনলাইনে আবেদন করা যাবে। তবে

বিস্তারিত