Daily Sunshine

মান্দা প্রেসক্লাবের নতুন কমিটি: সভাপতি নজরুল সম্পাদক জসিম

Share

মান্দা প্রতিনিধি: নওগাঁর মান্দা প্রেসক্লাবের ত্রি-বার্ষিক কমিটি গঠন করা হয়েছে। বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি পদে নজরুল ইসলাম ও সাধারণ সম্পাদক পদে এম জসিম উদ্দীন নির্বাচিত হয়েছেন।
ঘোষিত তফসীল অনুযায়ী ২৭ ফেব্রুয়ারি গতকাল শনিবার ছিল নির্বাচনের দিন। সন্ধ্যায় প্রধান নির্বাচন কমিশনার গোটগাড়ী শহীদ মামুন সরকারি হাইস্কুল ও কলেজ অধ্যক্ষ জহুরুল ইসলাম এ ফলাফল ঘোষণা করেন।
ত্রি-বার্ষিক এ কমিটিতে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সহসভাপতি পদে আলহাজ্ব আব্দুল জব্বার, এএইচএম কামরুজ্জামান ও জিল্লুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক পদে পলাশ চন্দ্র সরকার, সাংগঠনিক সম্পাদক পদে এম রেজাউল ইসলাম, কোষাধ্যক্ষ আলহাজ্ব খলিলুর রহমান, দপ্তর সম্পাদক দেওয়ান শাহজাহান আলী, কার্যনির্বাহী সদস্য পদে অধ্যাপক আনিছুর রহমান ও মাসুদ রানা নির্বাচিত হয়েছেন।
নির্বাচনে সহকারি নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন মান্দা থানা আদর্শ বালিকা বিদ্যালয় ও কলেজ অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) অনুপ কুমার মহন্ত এবং রেবা আখতার আলিম মাদরাসার সহকারি শিক্ষক আনিছার রহমান।
সাবেক বস্ত্র ও পাটমন্ত্রী মুহা. ইমাজ উদ্দিন প্রামানিক এমপি মান্দা প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির প্রতিনিধিদের অভিনন্দন জানিয়েছেন।

ফেব্রুয়ারি ২৮
০৫:৪১ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

কী বন্ধ, কী খোলা জেনে নিন

কী বন্ধ, কী খোলা জেনে নিন

করোনাভাইরাসের সংক্রমণ বৃদ্ধির প্রেক্ষাপটে ১৪ এপ্রিল থেকে ২১ এপ্রিল পর্যন্ত দেশের সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান বন্ধ থাকছে, বন্ধ থাকছে যানবাহনও। বিধি-নিষেধ থাকছে সার্বিক কার্যাবলী ও চলাচলেও। সোমবার মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। বন্ধ থাকছে: সকল সরকারি, আধা-সরকারি, স্বায়ত্তশাসিত ও বেসরকারি অফিস/আর্থিক প্রতিষ্ঠান। সকল প্রকার পরিবহন (সড়ক, নৌ, রেল, অভ্যন্তরীণ

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত