Daily Sunshine

ব্যাটিংয়ে ইয়াসিরের আক্ষেপ বোলিংয়ে তানভিরের জাদু

Share

স্পোর্টস ডেস্ক: আয়ারল্যান্ড উলভসের বিপক্ষে চারদিনের ম্যাচে ব্যাটে-বলে সমান দাপট দেখিয়ে চলেছে বাংলাদেশ ইমার্জিং দল। শনিবার ম্যাচের দ্বিতীয় দিন শেষে ১২৭ রানে পিছিয়ে আছে আইরিশরা। হাতে আছে মাত্র ৬ উইকেট।
ব্যাটিংয়ে আক্ষেপ হয়ে থাকবে ইয়াসির আলি রাব্বির ৯০ এর ঘরে গিয়ে আউট হওয়া। বল হাতে যথারীতি জাদু দেখিয়ে চলেছেন বাঁহাতি অর্থডক্স স্পিনার তানভির ইসলাম। চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে প্রথম ইনিংসে আয়ারল্যান্ডের ১৫১ রানের জবাবে খেলতে নেমে ৩১৩ রান করেন সাইফ হাসানরা। হাতে ৯ উইকেট ও স্কোরবোর্ডে ৮১ রান নিয়ে আজ দিন শুরু করে ইয়াসিরের ৯২ রানে ভর করে ৩০০ পার করে বাংলাদেশ। মাত্র ৮ রানের জন্য তিনি বঞ্চিত হন সেঞ্চুরি থেকে। ৮টি চার ও ৫টি ছয়ের মারে তিনি এই রান করেন।
অধিনায়ক সাইফ হাসান আউট হন হাফসেঞ্চুরি থেকে মাত্র ১ রান দূরে থেকে। মাহমুদুল হাসান জয়ের ব্যাট থেকে আসে ৪২ রান। প্রথম দিন ঝোড়ো ব্যাটিংয়ে ৪১ রান করেছিলেন তানজিদ হাসান তামিম। এ ছাড়া শাহাদাত হোসেন ২০ ও আকবর আলী আউট হন ১৯ রান করে। সফরকারীদের হয়ে সর্বোচ্চ ৩টি করে উইকেট নেন মার্ক অ্যাডেয়ার ও মার্ক হুম।
১৬২ রানে পিছিয়ে থেকে খেলতে নেমে শেষ বিকেলে ধস নামে আইরিশ দলটির ব্যাটিংয়ে। তানভীর একাই গুঁড়িয়ে দিয়েছেন ব্যাটিংয়ের ভিত্তি। প্রথম ৪ উইকেট হারায় মাত্র ৩৩ রানে। শেষ পর্যন্ত ৪ উইকেটে ৩৫ রান দিন শেষ করে দলটি। দুই ওপেনার ফেরেন দুই অঙ্কের ঘর ছোঁয়ার আগেই। সর্বোচ্চ ২০ রান করেন স্টিফেন ডোহেনি। ২ রান করে ক্রিজে আছেন হ্যারি টেকটর ও কার্টিস ক্যাম্পার। বাংলাদেশের হয়ে একাই ৩ উইকেট নেন তানভির। তিনি গতকাল প্রথম দিন নিয়েছিলেন ৫ উইকেট। ১ উইকেট নেন এবাদত হোসেন।

ফেব্রুয়ারি ২৮
০৫:৩৯ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

ঈদের আগে ৫০ লাখ পরিবার পাচ্ছে আর্থিক সহায়তা

সানশাইন ডক্সে; করোনাভাইরাসের দ্বিতীয় ওয়েভে ক্ষতিগ্রস্ত ৫০ লাখ গরিব পরিবারকে আর্থিক সহায়তা দেওয়ার চিন্তা করছে সরকার। প্রত‌্যকে পরিবারকে ২৫০০ টাকা করে দেওয়া হবে। ঈদের আগে মোবাইলের মাধ্যমে সুবিধাভোগী পরিবারের হাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার হিসেবে এ অর্থ পৌঁছে দেওয়া হবে বলে অর্থ বিভাগ সূত্রে জানা গেছে। সূত্র জানায়, সম্প্রতি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত