Daily Sunshine

রাবিতে হল ও ক্যাম্পাস খোলার দাবিতে আন্দোলনের ঘোষণা

Share

রাবি প্রতিনিধি : আবাসিক হল ও ক্যাম্পাস খোলার দাবিতে আন্দোলনের ঘোষণা দিয়েছে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) ক্রিয়াশীল পাঁচ ছাত্রসংগঠন। বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) দুপুর দেড়টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গ্রন্থাগারের পেছনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে পাঁচ সংগঠনের পক্ষে এই ঘোষণা দেন রাবি শাখা বিপ্লবী ছাত্র মৈত্রীর সাধারণ সম্পাদক রনজু হাসান।
সম্মেলনে রনজু বলেন, দেশে বর্তমানে সবকিছুই সচল আছে। মিটিং, মিছিল, বিভিন্ন অনুষ্ঠান এমনকি সম্মেলন পর্যন্ত থেমে নেই। তবে বন্ধ শুধু শিক্ষাপ্রতিষ্ঠান। আমরা মে মাসে নয় মার্চের মধ্যেই আবাসিক হল এবং ক্যাম্পাস খোলা চাই। হল এবং ক্যাম্পাস খোলার দাবিতে শুক্রবার বিকেল ৪টা থেকে আমরা সাংস্কৃতিক প্রতিবাদ জানাবো। দাবি আদায় না হওয়া পর্যন্ত আমরা এই কর্মসূচি চালিয়ে যাবো।
এসময় তিনি জানান, আন্দোলনে বিপ্লবী ছাত্র মৈত্রী রাবি শাখাসহ অন্য সংগঠনগুলোর মধ্যে বাংলাদেশ ছাত্র ইউনিয়ন রাবি সংসদ এবং রাবি শাখা বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বাংলাদেশ ছাত্র ফেডারেশন এবং সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট অংশগ্রহণ করবেন। সংবাদ সম্মেলনে পাঁচ সংগঠনের নেতকর্মীরা উপস্থিত ছিলেন।

ফেব্রুয়ারি ২৬
০৬:০৭ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

ঈদের আগে ৫০ লাখ পরিবার পাচ্ছে আর্থিক সহায়তা

সানশাইন ডক্সে; করোনাভাইরাসের দ্বিতীয় ওয়েভে ক্ষতিগ্রস্ত ৫০ লাখ গরিব পরিবারকে আর্থিক সহায়তা দেওয়ার চিন্তা করছে সরকার। প্রত‌্যকে পরিবারকে ২৫০০ টাকা করে দেওয়া হবে। ঈদের আগে মোবাইলের মাধ্যমে সুবিধাভোগী পরিবারের হাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার হিসেবে এ অর্থ পৌঁছে দেওয়া হবে বলে অর্থ বিভাগ সূত্রে জানা গেছে। সূত্র জানায়, সম্প্রতি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত