Daily Sunshine

বিএনপি-জামায়াত রাজনীতির নামে অপরাজনীতিতে মেতে উঠেছে

Share

স্টাফ রিপোর্টার, চারঘাট : বিএনপি-জামায়াত দেশে রাজনীতির নামে অপরাজনীতির খেলায় মেতে উঠেছে। তারা নির্বাচনে প্রতিদ্বন্দীতা না করে নির্বাচনকে প্রশ্নবিদ্ধ এবং বানচালের অপচেষ্টা লিপ্ত থাকে। তারা কখনও জনগনের ভোটে নির্বাচিত হয়নি। যারা পেছনের দরজা দিয়ে ক্ষতায় আসতে চায়, তারা কখনও জনগনের ভালো চাইতে পারে না। তাদের এসব অপচেষ্টা রুখতে জননেত্রী শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করতে হবে।
রাজশাহীর চারঘাট পৌরসভার নির্বাচন আওয়ামীলীগ দলীয় মেয়র প্রার্থী একরামুল হকের নির্বাচণী পথসভায় কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন। বৃহস্পতিবার বিকেলে চারঘাট পাইলট উচ্চ বিদ্যালয় মাঠ প্রাথঙ্গে পথসভায় জেলা আওয়ামীলীগ ছাড়াও রাজশাহীর আশে পাশের বিভিন্ন উপজেলা থেকে আগত নেতারা বক্তব্য দিয়ে সবাই নৌকার পক্ষে ভোট প্রার্থনা করেন।
নৌকার প্রার্থী একরামুল হককে বিপুল ভোটে বিজয়ী করার আহ্বান জানিয়ে সাধারণ ভোটারের উদ্দেশে এস এম কামাল হোসেন আরও বলেন- যে বাগমারা এক সময় ছিল আতঙ্কে জনপদ। কিন্তু সেই আতঙ্কের জনপদ আজ শান্তির জনপদে পরিনত হয়েছে। এটা সম্ভব হয়েছে জননেত্রী শেখ হাসিনার কারনে। আজ চারঘাট তথা রাজশাহী তথা দেশের দিকে তাকালে দেখবেন কোথাও আর অন্ধকার নেই। নিভৃত চরাঞ্চলেও আজ আলোর ঝলকানী। সবখানেই লেগেছে উন্নয়নের সিড়ি। তাই উন্নয়নের ধারাবাহিকতা টিকিয়ে রাখতে নৌকা মার্কা ভোট বিপ্লব ঘটিয়ে নৌকার বিজয় সুনিশ্চিত করতে হবে। মনে রাখবেন নৌকা মনেই উন্নয়ন। নৌকা মানেই শান্তির অগ্রদুত। নৌকা মানেই শান্তির আবাস স্থল। তাই শান্তির রাজ্যে যারা আগুন নিয়ে খেলতে চাই তাদের বয়কট করুন।
চারঘাট-বাঘা আসনের সাবেক সাংসদ আলহাজ্ব রায়হানুল হক রায়হান বলেন, আমার স্ত্রী এর আগে চারঘাট মেয়র ছিলেন। এবারও তিনি মনোনয়ন চেয়েছিলেন কিন্তু পাননি। দল যাকে যোগ্য মনে করেছে তাকেই দলীয় ভাবে মনোনয়ন দিয়েছে। তাই দলীয় প্রার্থীকে বিজয়ী করতে আমাদের সকলকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে। মনে রাখতে হবে একরামুল হক জননেত্রী শেখ হাসিার নৌকার মাঝি। এই নৌকার মাঝিকে বিজয়ী করতে কাধে কাধ মিলে বাড়ী বাড়ী গিয়ে নৌকার জনজোয়ার তৈরী করতে হবে। আগামী ২৮ ফেব্রুয়ারী বিপুল ভোটে নৌকার মাঝিকে বিজয়ী করতে হবে।
উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেনের সভাপতিত্বে সাধারন সম্পাদক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব ফকরুল ইসলামের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন। বিশেষ অতিথি ছিলেন, সাবেক সাংসদ জেলা আওয়ামীলীগের সভাপতি মেরাজ উদ্দিন মোল্লা, সাবেক সাংসদ জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুল ওয়াদুদ দারা, সাবেক সাংসদ আলহাজ্ব রায়হানুল হক রায়হান, রাজশাহী মহানগর আওয়ামীলীগের সাধারন সম্পাদক ডাবলু সরকার, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ফকরুল ইসলাম প্রমুখ।

ফেব্রুয়ারি ২৬
০৬:০৬ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

মামুনুল হককে আদালতে নেয়া হচ্ছে

মামুনুল হককে আদালতে নেয়া হচ্ছে

বাংলাদেশ হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মামুনুল হককে আজ সকাল ১০টার পর আদালতে নেয়া হবে। আজ সোমবার সকালে মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন। গতকাল রবিবার বেলা ১২ টা ৫০ মিনিটের দিকে মোহাম্মদপুরের জামিয়া রাহমানিয়া আরাবিয়া মাদরাসা থেকে মামুনুল হককে গ্রেফতার করে ঢাকা মহানগর পুলিশের

বিস্তারিত




আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত