Daily Sunshine

বার এ্যসোসিয়েশনের নির্বাচন উৎসব মুখর পরিবেশে ভোট দিলেন মেয়র ও সাংসদ

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহী এডভোকেট বার এ্যসোসিয়েশনের নির্বাচন-২০২১ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবা সকাল ৯টা থেকে ৫টা পর্যন্ত উৎসবমুখর পরিবেশে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। এর মাঝে বেলা ১টা থেকে ২টা পর্যন্ত এক ঘন্টার বিরতি দেয়া হয়।
এদিকে বার এ্যসোসিয়েশনের সদস্য হিসেবে ভোট দিয়েছেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র ও নগর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট এএইচএম খায়রুজ্জামান লিটন এবং রাজশাহী-২ (সদর) আসনের সাংসদ ও বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ফজলে হোসেন বাদশা। ভোট প্রদান শেষে আইনজীবীদের সাথে পৃথক ভাবে সৌজন্য সাক্ষাৎ ও আলাপ করেন মেয়র ও সাংসদ।
রাজশাহী আদালতপাড়ার ১ নম্বর নতুন বার ভবনের দোতলায় ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। সকালে কেন্দ্রে গিয়ে ভোট দেন অ্যাডভোকেট ফজলে হোসেন বাদশা এবং দুপুর আড়াইটায় কেন্দ্রে গিয়ে ভোট প্রদান করেন অ্যাডভোকেট এএইচএম খায়রুজ্জামান লিটন।
এ্যসোসিয়েশনে মোট ভোটার সংখ্যা ৫৮৮ জন। নির্বাচনে ২১ পদের বিপরীতে পৃথক দুটি প্যানেলে ৪২ জন প্রার্থী অংশ নিয়েছেন। প্যানেল দুটি হলো সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের ব্যানারে এন্তাজুল হক বাবু-শরিফুল ইসলাম শরিফ এবং অপরটি হলো- জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য প্যানেলের মোজাম্মেল হক-পারভেজ তৌফিক জাহেদী। সভাপতি-সাধারণ সম্পাদক ছাড়াও তিনটি সহ-সভাপতি, দুটি যুগ্ম সাধারণ সম্পাদক, একটি করে হিসাব সম্পাদক, লাইব্রেরী সম্পাদক, সম্পাদক অডিট, সম্পাদক প্রেস এন্ড ইনফরমেশন, সম্পাদক ম্যাগাজিন এন্ড কালচার এবং ৯টি সদস্য পদের জন্য ভোটগ্রহণ করা হচ্ছে।
নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করছেন অ্যাডভোকেট শেখ মো. জাহাঙ্গীর আলম সেলিম। কমিশনের অপর দুই সদস্য হলেন অ্যাডভোকেট আব্দুস সালাম ও অ্যাডভোকেট শামীম হায়দার দারা। নির্বাচন কমিশনার শেখ মো. জাহাঙ্গীর আলম সেলিম জানান, সকাল থেকে সুষ্ঠুভাবে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। কোন ধরনের বিশৃঙ্খল পরিবেশের সৃষ্টি হয়নি। গনণা শেষে ঘোষণা করা হবে ফলাফল।

ফেব্রুয়ারি ২৬
০৬:০৩ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

এমপি ফারুক চৌধুরী মাতার দাফন সম্পন্ন

রাজশাহী-১ আসনের সংসদ সদস্য, সাবেক শিল্প প্রতিমন্ত্রী ও রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আলহাজ্ব ওমর ফারুক চৌধুরীর মা মঞ্জুুরা বেগম চৌধুরীর দাফন সম্পন্ন হয়েছে। দুুপুর সাড়ে ১২ টার দিকে রাজশাহী নগরীর কাদিরগঞ্জ লাল মোহাম্মাদ ঈদগাহ মাঠে নামাজে যানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। যানাজা পড়ান রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষক

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত