Daily Sunshine

পবার নওহাটায় জমি অবৈধ দখলের চেষ্টা

Share

স্টাফ রিপোর্টার: নিজের জমি দাবি করে গাছপালা কাটাসহ সাইনবোর্ড ঝুলিয়েছে এক দখলবাজ। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার সকালে রাজশাহীর পবা উপজেলার নওহাটা মহানন্দখালি গ্রামে। এব্যাপারে জমির মালিক পবা থানায় অভিযোগ দিয়েছে। থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
অভিযোগ থেকে জানা গেছে, নওহাটার মহানন্দখালি দক্ষিণপাড়া গ্রামের ওয়াহেদ সরকার প্রায় তিন দশক আগে মহানন্দখালি মৌজায় ৭১৮ নম্বর দাগে ২০ শতাংশ ও ৭১৯ নম্বর দাগে ২৭ শতাংশ জমি ক্রয় করে ভোগ দখল করে আসছে। ওই জমিতে বিভিন্ন প্রজাতির ফলজ ও বনজ গাছপালা রয়েছে। পাশাপাশি খাজনা-খারিজসহ জমির সকল দখলীয় শর্ত তার পক্ষে রয়েছে। বৃহস্পতিবার সকালে একই গ্রামের মৃত তছির মন্ডলের ছেলে আলেফ ও তার স্ত্রী শিউলি বেগম এবং ভাই রস্তুম আলীসহ ইয়াসিন আলী মুংলার ছেলে মিলন ও আনারুলের স্ত্রী রসুনা বেগম জোরপূর্বক গাছের ডালপালা কাটতে থাকে। এ সময় জমির মালিক ওয়াহেদ সরকারের ছেলে রুহুল আমিন তাদেরকে বাধা দিলে তাকে মারপিট করে এবং বেশি বাড়াবাড়ি করলে প্রাণে মেরে ফেলার হুমকি দেয়। এছাড়া দুস্কৃতিকারিরা তাদের জমি দাবি করে একটি সাইনবোর্ড ঝুলিয়ে দেয়।
নিজেদের জমিতে অবৈধভাবে সাঁটানো সাইনবোর্ড হটানো ও গাছপালাসহ নিজেদের নিরাপত্তা নিশ্চিতের জন্য পবা থানায় একটি অভিযোগ দেন রুহুল আমিন। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ফেব্রুয়ারি ২৬
০৫:৫৯ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

ঈদের আগে ৫০ লাখ পরিবার পাচ্ছে আর্থিক সহায়তা

সানশাইন ডক্সে; করোনাভাইরাসের দ্বিতীয় ওয়েভে ক্ষতিগ্রস্ত ৫০ লাখ গরিব পরিবারকে আর্থিক সহায়তা দেওয়ার চিন্তা করছে সরকার। প্রত‌্যকে পরিবারকে ২৫০০ টাকা করে দেওয়া হবে। ঈদের আগে মোবাইলের মাধ্যমে সুবিধাভোগী পরিবারের হাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার হিসেবে এ অর্থ পৌঁছে দেওয়া হবে বলে অর্থ বিভাগ সূত্রে জানা গেছে। সূত্র জানায়, সম্প্রতি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত