Daily Sunshine

বাগমারায় সরকারি রাস্তা দখল করে পাকা বাড়ি

Share

স্টাফ রিপোর্টার, বাগমারা: রাজশাহীর বাগমারায় এক প্রভাবশালীর বিরুদ্ধে সরকারি রাস্তা জবরদখলের মাধ্যমে পাকা বাড়ি নির্মাণের অভিযোগ উঠেছে। ওই ঘটনায় এলাকাবাসীর পক্ষে জোনাব আলী নামের এক ব্যক্তি বাদী হয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর একটি লিখিত অভিযোগ দাখিল করেছেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তার দপ্তরের লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার ঝিকরা ইউনিয়নের রাজারামপুর পাড়া গ্রামের প্রভাবশালী আলতাফ হোসেন ঝিকরার রাজারামপুর পাড়া হয়ে শান্তপাড়া যাওয়ার সরকারী পাকা রাস্তার ধার ঘেষে ইটের পাকাবাড়ি নির্মাণের কাজ শুরু করেছে। রাস্তার ধার ঘেষে পাকাবাড়ি নির্মাণের কারণে এলাকার জনগনের চলাচলের পথে ব্যাপক বাঁধা সৃষ্টি হবে।
এছাড়াও পাকাবাড়ি নির্মাণের কারণে ওই রাস্তা দিয়ে কোন গাড়িতে মালামাল আসা নেয়া সম্ভব হবে না বলে এলাকার লোকজন জানিয়েছেন। তারা অবিলম্বে সরকারি পাকারাস্তার ধার বাদ রেখে বাড়ি নির্মানের দাবী জানিয়েছেন। তবে ঘটনার সাথে জড়িত আলতাফ হোসেনের সাথে যোগাযোগ করা হলে তার মুঠোফোনটি বন্ধ পাওয়া যায়।
এ ব্যাপারে যোগাযোগ করা হলে উপজেলা নির্বাহী কর্মকর্তা শরিফ আহম্মেদ অভিযোগ পাওয়ার বিষয়টি স্বীকার করে বলেন, বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেয়ার জন্য উপজেলা এলজিইডি’র প্রকৌশলী সানোয়ার হোসেনকে দায়ীত্ব দেয়া হয়েছে। তিনি তদন্ত করে প্রতিবেদন দিলেই ব্যবস্থা নিবেন বলে জানিয়েছেন।

ফেব্রুয়ারি ২৬
০৫:৫৯ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

কী বন্ধ, কী খোলা জেনে নিন

কী বন্ধ, কী খোলা জেনে নিন

করোনাভাইরাসের সংক্রমণ বৃদ্ধির প্রেক্ষাপটে ১৪ এপ্রিল থেকে ২১ এপ্রিল পর্যন্ত দেশের সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান বন্ধ থাকছে, বন্ধ থাকছে যানবাহনও। বিধি-নিষেধ থাকছে সার্বিক কার্যাবলী ও চলাচলেও। সোমবার মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। বন্ধ থাকছে: সকল সরকারি, আধা-সরকারি, স্বায়ত্তশাসিত ও বেসরকারি অফিস/আর্থিক প্রতিষ্ঠান। সকল প্রকার পরিবহন (সড়ক, নৌ, রেল, অভ্যন্তরীণ

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত