Daily Sunshine

নাটোরে মাদকের আসর থেকে ২২ জন আটক

Share

স্টাফ রিপোর্টার, নাটোর: নাটোরে মাদক সেবনের সময় ২২ মাদকসেবিকে গ্রেফতার করেছে র‌্যাব। এসময় তাদের কাছে থেকে ৫ গ্রাম গাঁজা ও ২৫০ গ্রাম চোলাই মদসহ মাদক সেবনের উপকরন জব্দ করা হয়। বুধবার রাতে সদর উপজেলার একডালা গ্রাম থেকে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলো, মিঠু (৪৮), রওশান আলী (৬২), মোতালেব (৫৫), শরিফুল ইসলাম (৪৫), রিয়াজ (৩৫), হৃদয় (২২), বিপ্লব (২৫), আনোয়ার হোসেন (৪৮), আবু সাইদ (৬২), সামছের জোয়ার্দ্দার (৪৬), মামুন বিশ^াস (২৭), বাবু প্রমানিক (৩২), ইউসুফ (৫০), চান্দের মন্ডল (৪০), রাব্বানী মোল্লা (২৪), শরিফুল ইসলাম (৩৮), আজিজুল (২২), ইমতাজ (৪৮), বিপ্লব কুমার দাস (৩৮), শামীম (২০), নাহিদ (২৩) ও তোফাজ্জেল হোসেন (৫৬)।
সিপিসি-২ র‌্যাব-৫ নাটোর ক্যাম্পের কোম্পানী কমান্ডার এএসপি মাসুদ রানা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বুধবার সন্ধ্যার পর তার নেতৃত্বে সদর উপজেলার একডালা গ্রামে অভিযান চালায় র‌্যাব সদস্যরা। এ সময় একত্রে মাদকসেবনের সময় ওই ২২ জনকে হাতে নাতে গ্রেফতার করা হয়। তারা বিভিন্ন এলাকা থেকে এসে একত্রে বসে মাদক সেবন করছিল। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সদর থানায় মামলা রুজু করা হয়েছে।

ফেব্রুয়ারি ২৬
০৫:৫৮ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

ঈদের আগে ৫০ লাখ পরিবার পাচ্ছে আর্থিক সহায়তা

সানশাইন ডক্সে; করোনাভাইরাসের দ্বিতীয় ওয়েভে ক্ষতিগ্রস্ত ৫০ লাখ গরিব পরিবারকে আর্থিক সহায়তা দেওয়ার চিন্তা করছে সরকার। প্রত‌্যকে পরিবারকে ২৫০০ টাকা করে দেওয়া হবে। ঈদের আগে মোবাইলের মাধ্যমে সুবিধাভোগী পরিবারের হাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার হিসেবে এ অর্থ পৌঁছে দেওয়া হবে বলে অর্থ বিভাগ সূত্রে জানা গেছে। সূত্র জানায়, সম্প্রতি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত