Daily Sunshine

প্রথম বিয়ের তালাকনামা প্রকাশ করলেন তামিমা

Share

স্পোর্টস ডেস্ক: সাবেক স্বামী রাবিককে তালাক দিয়েই জাতীয় দলের ক্রিকেটার নাসির হোসেনকে বিয়ে করেছেন বলে জানিয়েছেন নাসিরের স্ত্রী তামিমা সুলতানা তাম্মি। বুধবার এক সংবাদ সম্মেলনে এ কথা জানান তামিমা।
তামিমা বলেন, ২০১৭ সালে রাকিবকে তালাক দেই। রাকিবের সঙ্গে আমার বিয়ে হয়েছিল এবং আমাদের একটি সন্তান আছে। এছাড়া রাকিব যেসব কথা বলছেন তার সবই মিথ্যা। এ ছাড়াও তামিমা গণমাধ্যমকর্মীদের কাছে প্রমাণ স্বরূপ প্রথম বিয়ের তালাকের কাগজ প্রকাশ করেন।
সংবাদ সম্মেলনে নাসির বলেন, আমি না হয় জাতীয় দলের খেলোয়ার ঠিক আছে। আমাকে মানুষ ভালোবাসে আবার গালিও দেয়। সেটা আমি মেনে নিতে পারি। কিন্তু তামিমা এই কালচারের না। ওর জন্য এটা অনেক ডিফিকাল্ট। তো ওকে নিয়ে যেসব কথা হচ্ছে, সোশ্যাল মিডিয়ার হেডলাইনে যেসব কথাবার্তা হচ্ছে, আমার মনে হয় না এসব ভালোভাবে নিতে পারতেছে। আমি এক সেকেন্ডের জন্যও তামিমার থেকে আলাদা হইনি। কারণ আমার এখন ভয় লাগছে ও যেকোনও একটা রঙ ডিসিশন নিতে পারে।
নাছির আরও বলেন, সে তো এখন আমার স্ত্রী। আমার স্ত্রীর বিরুদ্ধে রাকিব সাহেব বা যে কেউ বাজে কথা বললে আমি আইনি ব্যবস্থা নিবো। গত ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবসে রাজধানীর উত্তরার একটি রেস্তোরাঁয় নাসির ও তামিমার বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। তামিমা পেশায় একজন কেবিন ক্রু। কাজ করে একটি বিদেশে এয়ারলাইন্সে।
রাকিব হাসান নামের এক ব্যক্তি তামিমার স্বামী পরিচয় দিয়ে তাকে ডিভোর্স না দিয়ে তামিমা আবার বিয়ে করেছেন বলে অভিযোগ করেছেন। এ ঘটনায় উত্তরা পশ্চিম থানায় একটি জিডি করেন রাকিব। থানায় তামিমার সঙ্গে দীর্ঘ সম্পর্কের কথা ও তার আট বছরের একটি মেয়ে আছে বলেও জানান।
এরপর এ ঘটনায় একটি লিগ্যাল নোটিশ পাঠান তিনি। প্রতারণার হাত থেকে বাঁচতে বিয়ে ও ডিভোর্স রেজিস্ট্রেশন প্রক্রিয়া ডিজিটাল করার নির্দেশনা চেয়ে আইন বিচার ও সংসদবিষয়ক মন্ত্রণালয়ের সচিব, তথ্য ও প্রযুক্তি মন্ত্রণালয়ের সচিব ও ধর্ম মন্ত্রণালয়ের সচিবকে লিগ্যাল নোটিশটি পাঠানো হয়।

ফেব্রুয়ারি ২৬
০৫:৫৬ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

২০৩০ সালে রমজান মাস হবে দুইটি

২০৩০ সালে রমজান মাস হবে দুইটি

আর মাত্র একদিন পরই শুরু হবে আত্মশুদ্ধি ও সিয়াম-সাধনার মাস রমজান। বছরের এই একটি মাসে আমরা আমলের মাধ্যমে সওয়াবকে ৭০ গুণ বাড়িয়ে নিতে পারি। ইংরেজি বর্ষপঞ্জি অনুযায়ী বছরে একবারই আসে রমজান মাস। কিন্তু কেমন হবে যদি বছরে দুইটি রমজান মাস হয়? হ্যাঁ- আগামীতে এমনই একটি বছর আসবে যেটিতে রমজান মাস

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত