Daily Sunshine

শনিবার বাগমারায় ঐতিহ্যবাহী ইসলামী মহাসমাবেশ

Share

প্রেস বিজ্ঞপ্তি : কোরআন ও হাদিসের অমীয় পিযুস ধারা সমুন্নত রাখার নিমিত্তে প্রতিষ্ঠিত উত্তর বঙ্গের অন্যতম শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান বাগমারার বালানগর কামিল মাদ্রসায় প্রতিবারের ন্যায় আগামীকাল শনিবার বৎসরিক ঐতিহ্যবাহী ইসলামী মহা সমাবেশ অনুষ্ঠিত হবে।
শনিবার সকাল থেকে সারা রাত্রি সমাবেশকে ঘিরে ব্যাপক উৎসাহ উদ্দীপনায় পুরা মাদ্রাসা প্রাঙ্গন এখন মুখোরিত। মুসল¬ী ও সুধীদের সন্মান রক্ষার্থে নিরাপত্তাসহ ব্যাপক প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। ইসলামী মহা সমাবেশের সভাপতিত্বে করবেন ড, মাওলানা আতাউর রহমান।
এতে বক্তব্য রাখবেন আমন্ত্রিত ওলামায়ে কেরাম যথাক্রমে এফএম. জাহাঙ্গীর আলম, হাফিজ মাওঃ মোঃ শামসুর রহমান আজাদী, আলমগীর হোসাইন, মাওঃ মোঃ আমীর হোসেন, মাওঃ শফিকুল ইসলামসহ স্থানীয় ওলামায়ে কেরামগণ।
এতে প্রধান অতিথি থাকবেন স্থানীয সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক। মাদ্রাসার অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) এস.এম মাহবুবুর রহমান ও মাদ্রাসা গভর্ণি বডির সভাপতি ও জেলা আওয়ামীলীগের সহ সভাপতি, জাকিরুল ইসলাম সান্টু কোরআন ও হাদিসের অমীয় বাণী শ্রবণ ও দোয়ায় অংশ গ্রহণসহ সমাবেশকে সাফল্য মন্ডিত করতে সকলের প্রতি আবেদন জানিয়েছেন।

ফেব্রুয়ারি ২৬
০৫:৫৩ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

মামুনুল হককে আদালতে নেয়া হচ্ছে

মামুনুল হককে আদালতে নেয়া হচ্ছে

বাংলাদেশ হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মামুনুল হককে আজ সকাল ১০টার পর আদালতে নেয়া হবে। আজ সোমবার সকালে মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন। গতকাল রবিবার বেলা ১২ টা ৫০ মিনিটের দিকে মোহাম্মদপুরের জামিয়া রাহমানিয়া আরাবিয়া মাদরাসা থেকে মামুনুল হককে গ্রেফতার করে ঢাকা মহানগর পুলিশের

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত