Daily Sunshine

রহনপুর পৌরসভায় নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের দায়িত্বভার গ্রহন

Share

গোমস্তাপুর প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের রহনপুর পৌরসভার দায়িত্ব গ্রহণ করলেন নবনির্বাচিত মেয়র মতিউর রহমান খাঁন মতিসহ নারী ও সাধারণ কাউন্সিলররা। অনুষ্ঠানের শুরুতে বিদায়ী মেয়র তারিক আহমদ নবনির্বাচিত মেয়র মতিউর রহমান খানের নিকট রহনপুর পৌরসভার দায়িত্বভার হস্তান্তর করেন।
এ উপলক্ষে বৃহস্পতিবার বেলা সাড়ে ১১ টার দিকে রহনপুর পৌরসভার নতুন ভবনের সম্মেলন কক্ষে দায়িত্বভার গ্রহন অনুষ্ঠানের আয়োজন করা হয়। রহনপুর পৌরসভার বিদায়ী মেয়র তারিক আহমদের সভাপতিত্বে আয়োজিত দায়িত্বভার অনুষ্ঠানে বক্তব্য দেন, নবনির্বাচিত মেয়র মতিউর রহমান খাঁন ও পৌর সচিব খাইরুল হক। এ সময় ছিলেন, নবনির্বাচিত মেয়রের মাতা মনোয়ারা বেগম, মুক্তিযোদ্ধা আকতার আলী খাঁন কচি, ৯টি ওয়ার্ডের নবনির্বাচিত নারী ও সাধারণ কাউন্সিলররা, পৌরসভার কর্মকর্তা ও কমচারী, সাংবাদিকসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা। নবনির্বাচিত মেয়র মতিউর রহমান খাঁনকে ফুলেল তোড়া দিয়ে বরণ করে নেন পৌরসভার কর্মকর্তা ও কর্মচারীরা।
মেয়র মতিউর রহমান খাঁন রহনপুর পৌরসভার দায়ীত্বভার গ্রহণের সময় পৌরবাসিসহ উপস্থিত সকলের কাছে সহযোগিতা ও দোয়া কামনা করেন। এছাড়া তিনি রাস্তাঘাট, ড্রেনেজ ব্যবস্থা, জলাবদ্ধতা নিরসন,শিক্ষা-সাংস্কৃতিক, মাদকমুক্ত সমাজ গড়াসহ অন্যান্য বিষয়ের সমস্যা সমাধানে অগ্রণী ভূমিকা পালন করবেন। তার ৫ বছর মেয়াদকালে রহনপুর পৌরসভাকে একটি আধুনিক পৌরসভায় রুপান্তরিত করার আশ^াস দেন।
৩য় ধাপে গত ৩০ জানুয়ারি চাঁপাইনবাবগঞ্জের রহনপুর পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মতিউর রহমান খাঁন জয় লাভ করেন।

ফেব্রুয়ারি ২৬
০৫:৫২ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

করোনা উপসর্গে রাজশাহী হাসপাতালে পাঁচজনের মৃত্যু

করোনা উপসর্গে রাজশাহী হাসপাতালে পাঁচজনের মৃত্যু

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে করোনার উপসর্গ নিয়ে বুধবার দিবাগত রাতের বিভিন্ন সময় পাঁচজনের মৃত্যু হয়েছে।  এর মধ্যে আবুল হোসেন নামের একজন আইসিইউতে এবং ২৯ ও ৩০ নং করোনা ওয়ার্ডে মারা যান চারজন বলে জানিয়েছেন হাসপাতালের উপপরিচালক ডা. সাইফুল ফেরদৌস। তিনি বলেন, করোনাভাইরাসে আক্রান্ত ৪৪ জন রোগি হাসপাতালে ভর্তি রয়েছেন। এদের

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৫২ হাজার শুন্যপদের তালিকা প্রকাশ করলো এনটিআরসিএ

৫২ হাজার শুন্যপদের তালিকা প্রকাশ করলো এনটিআরসিএ

বেসরকারি স্কুল,কলেজ,মাদ্রাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানে এন্ট্রি লেভেলে ৫৪ হাজার ৩০৭ টি পদে শিক্ষক নিয়োগে তৃতীয় গনবিজ্ঞপ্তি প্রকাশ করেছে বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষক নিয়োগের দ্বায়িত্বে থাকা শিক্ষাপ্রতিষ্ঠান এনটিআরসিএ।মঙ্গলবার ৩০ মার্চ এ গনবিজ্ঞপ্তি প্রকাশ করা হয়।আগামী ৪ এপ্রিল সকাল ১০ টা থেকে ৩০ এপ্রিল রাত ১২ টা পর্যন্ত অনলাইনে আবেদন করা যাবে। তবে

বিস্তারিত