Daily Sunshine

পবায় নৌকার সমাবেশ হরিপুরে ধানের শীষ প্রার্থীর গণসংযোগ

Share

স্টাফ রিপোর্টার: রাজশাহীর পবার হরিপুর ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে অনুষ্ঠিত নির্বাচনি প্রচারণা সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকালে নৌকার বিজয়ের লক্ষ্যে সমাবেশে প্রধান অতিথি ছিলেন সংসদ সদস্য আয়েন উদ্দিন। অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন নৌকার প্রার্থী মুক্তিযোদ্ধা ইয়াসিন আলী। বিশেষ অতিথি ছিলেন নওহাটা পৌর নবনির্বাচিত মেয়র হাফিজুর রহমান হাফিজ, পবা উপজেলা ভারপ্রাপ্ত চেয়ারম্যান আরজিয়া বেগম, ভাইস চেয়ারম্যান ওয়াজেদ আলী খান, পবা উপজেলা আওয়ামী লীগ সহসভাপতি গোলাম মোস্তফা ও বেগম সুফিয়া হাসান, যুগ্ম সাধারণ সম্পাদক মোতাহার হোসেন, সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক, হুজুরীপাড়া ইউনিয়ন চেয়ারম্যান গোলাম মোস্তফা, হরিয়ান ইউপি’র চেয়ারম্যান মফিদুল ইসলাম বাচ্চু, দর্শনপাড়া ইউপির চেয়ারম্যান কামরুল হাসান রাজ, পবা উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক তফিকুল ইসলাম, হরিপুর ইউনিয়ন যুবলীগ সভাপতি বাবর আলী, সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন হরিপুর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি সাইদুর রহমান বাদল ও সভা পরিচালনা করেন সাধারণ সম্পাদক কামরুজ্জামান নবাব। সার্বিক দায়িত্বে ছিলেন হরিপুর ইউপি চেয়ারম্যান বজলে রেজবি আল হাসান মুঞ্জিল ।
বক্তব্য রাখেন পবা উপজেলা যুবলীগ সাংগঠনিক সম্পাদক ইকবাল আহমেদ, ছাত্রলীগ সভাপতি ফরিদুল ইসলাম রাজুসহ স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ। বক্তারা এলাকার উন্নয়নের জন্যই নৌকা প্রতিকে ভোট দিতে বলেন।
এদিকে বুধবার সকাল থেকে দিনব্যাপি বিএনপি মনোনীত প্রার্থী মামুনুর সরকার জেড ধানের শীষ নিয়ে কাঁটাখালী পৌরসভা ও তার আশে পাশের এলাকায় প্রচারণা করেন। সকালে তিনি কাঁটাখালী পৌর বাজারে দলীয় নেতৃবৃন্দদের নিয়ে প্রচারণা করেন।
ধানের শীষে ভোট দিয়ে দেশের গণতন্ত্র পুণরুদ্ধার করতে ধানের শীষে ভোট প্রদানের জন্য ভোটারদের প্রতি অনুরোধ করেন জেড। বাজার ও পাড়া মহল্লার প্রতিটি বাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠান যান এবং ধানের শীষের লিফলেট প্রদান করেন। অনেক ভোটার উৎসাহ নিয়ে জেড এর সাথে প্রচারণায় আসেন। সেইসাথে ভোটকেন্দ্র পাহারা দিয়ে ধানের শীষকে বিজয়ী করার প্রতিশ্রুতি দেন তারা।
এসময়ে তাঁর সঙ্গে ছিলেন কাঁটাখালী পৌর বিএনপি’র সাবেক সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান দুলাল, পবা উপজেলা যুবদলের আহ্বায়ক ও জেলা যুবদলের সহ-সভাপতি সুলতান আহম্মেদ, মাসুদ রানা, সহ-সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান বিদ্যুৎ, কাঁটাখালী পৌর বিএনপি’র সভাপতি সাইফুল ইসলাম, যুবনেতা বিপ্লব, ইয়াদ, জিল্লুর, ডাবলু, ডাকু, জলিল ও ছাত্রনেতা রানাসহ অন্যান্য বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মী। তারা প্রার্থীর পক্ষে ধানের শীষে ভোট দেয়ার জন্য স্লোগান দিতে থাকেন।
রাজশাহীর পবা উপজেলা উপনির্বাচন আগামী ২৮ ফেব্রুয়ারী। এই নির্বাচনকে কেন্দ্র করে ভোটারদের মধ্যে উৎসাহ-উদ্দীপনা বিরাজ করছে। চেয়ারম্যান পদে নৌকার প্রার্থী মুক্তিযোদ্ধা ইয়াসিন আলী ও হ্যারিকেল প্রতিকের প্রার্থী আফজাল হোসেন সভা-সমাবেশে ব্যস্ত সময় পার করছেন। পাশাপাশি ধানের শীষের প্রার্থী মামুনুর সরকার জেড উচ্চ আদালতে প্রার্থীতা ফিরে পেয়ে সকাল থেকে রাত পর্যন্ত জোরেশোরে গণসংযোগে ব্যস্ত রয়েছেন।

ফেব্রুয়ারি ২৫
০৬:২৭ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

২০৩০ সালে রমজান মাস হবে দুইটি

২০৩০ সালে রমজান মাস হবে দুইটি

আর মাত্র একদিন পরই শুরু হবে আত্মশুদ্ধি ও সিয়াম-সাধনার মাস রমজান। বছরের এই একটি মাসে আমরা আমলের মাধ্যমে সওয়াবকে ৭০ গুণ বাড়িয়ে নিতে পারি। ইংরেজি বর্ষপঞ্জি অনুযায়ী বছরে একবারই আসে রমজান মাস। কিন্তু কেমন হবে যদি বছরে দুইটি রমজান মাস হয়? হ্যাঁ- আগামীতে এমনই একটি বছর আসবে যেটিতে রমজান মাস

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত