Daily Sunshine

তালাকের খবরে স্বামীর বাড়িতে স্ত্রীর হামলা

Share

ধামইরহাট প্রতিনিধি: নওগাঁর ধামইরহাটে স্ত্রীর পরকীয়া ঠেকাতে ব্যর্থ স্বামী নিরুপায় হয়ে আদালতের মাধ্যমে স্ত্রীকে তালাক দিয়েছেন। খবর পেয়ে স্ত্রী তার লোকজন নিয়ে স্বামীর বাড়িতে হামলা চালিয়ে ভাংচুর করেছে। উপজেলার আগ্রাদ্বিগুন বাজার এলাকায় এ ঘটনা ঘটে।
ধামইরহাট থানার অভিযোগ সূত্রে জানা যায়, উত্তর কাশিপুর গ্রামের হবিবর রহমানের ছেলে ইউনুছ আলী (৪৮) একই ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামের আব্দুস সামাদের মেয়ে সুফিয়া বেগমকে ১০ বছর পূর্বে বিয়ে করে। সংসার জীবনে দুই কন্যা সন্তানের জনক জননী তারা। কিন্তু স্বামীর অগোচরে পরকীয়ায় লিপ্ত হন স্ত্রী সুফিয়া বেগম।
এ বিষয়ে একাধিকবার গ্রাম্য সালিশে সন্তানদের কথা ভেবে স্বামী ইউনুছ আলী স্ত্রীকে ঘরে রেখেছিলেন। কিন্তু একাধিকবারে একই ভাবে পরকীয়ায় লিপ্ত হওয়ায় উপায় না পেয়ে চলতি বছরের ১৮ ফেব্রুয়ারি স্ত্রী সুফিয়া বেগমকে আদালতের মাধ্যমে তালাক প্রদান করে। খবর পেয়ে ১৯ ফেব্রুয়ারি সকালে বাড়িতে সাবেক স্ত্রী সুফিয়া বেগম হামলা চালিয়ে নগদ টাকা ও বাড়ি ঘরের ক্ষতি করে।
বদমেজাজি ওই স্ত্রী পরবর্তীতে ২৩ ফেব্রুয়ারি রাত ১১ টায় পুনরায় হামলা চালিয়ে নির্মাণাধীন ঘরের প্রাচির ভাংচুর করে নির্মাণসামগ্রী তছনছ করে বলে জানান ইউনুছ আলী।
মধ্যরাতে বাড়িতে হামলার ঘটনায় নিজের সম্পৃক্ত থাকার কথা স্বীকার করে সুফিয়া বেগম বলেন, তিনি নিজের ইচ্ছায় বাবার বাড়িতে রয়েছি। তিনি তালাকের কাগজ হাতে পাইনি বলেও দাবী করেন। দুই মেয়ের নামে দেওয়া জমি তার স্বামী বিক্রির সুযোগ নিচ্ছে, এ কারণে ঘটনাটি ঘটিয়েছেন বলে তিনি দাবী করেন। স্থানীয়রা জানান, সুফিয়া বেগম সংসার ভাঙ্গার মতো কাজ করে আসছিল অনেকদিন ধরে।
ওসি আবদুল মমিন বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

ফেব্রুয়ারি ২৫
০৬:২৫ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

এমপি ফারুক চৌধুরী মাতার দাফন সম্পন্ন

রাজশাহী-১ আসনের সংসদ সদস্য, সাবেক শিল্প প্রতিমন্ত্রী ও রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আলহাজ্ব ওমর ফারুক চৌধুরীর মা মঞ্জুুরা বেগম চৌধুরীর দাফন সম্পন্ন হয়েছে। দুুপুর সাড়ে ১২ টার দিকে রাজশাহী নগরীর কাদিরগঞ্জ লাল মোহাম্মাদ ঈদগাহ মাঠে নামাজে যানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। যানাজা পড়ান রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষক

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত