Daily Sunshine

আদমদিঘীতে দোকানের তালা ভেঙ্গে ৫ লক্ষাধিক টাকার চুরি

Share

আদমদীঘি প্রতিনিধি: বগুড়ার আদমদীঘিতে মের্সাস মন্ডল এন্টারপ্রাইজ নামের একটি ব্যবসা প্রতিষ্ঠানের তালা ভেঙ্গে ১৯৮ পিস গ্যাসের সিলিন্ডার, ৪টি চুলা, রাইচ কুকার এবং অন্যান্য জিনিসপত্রসহ প্রায় ৫ লক্ষ টাকার মালামাল চুরির ঘটনা ঘটছে।
মঙ্গলবার দিবাগত রাতে উপজেলার ব্রিজের পশ্চিম পার্শ্বে হাই রোড সংলগ্ন ওই প্রতিষ্ঠান থেকে কে বা কারা চুরি করে নিয়ে যায়। বুধবার সকালে প্রতিষ্ঠানের স্বত্বাধিকারী আব্দুস সবুর মন্ডল থানায় একটি অভিযোগ করেন।
আব্দুস সবুর মন্ডল অভিযোগে উল্লেখ করেন, প্রতিদিনের ন্যায় ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে রাত ১২ টায় বাড়িতে আসেন। পরদিন সকালে প্রতিষ্ঠান খুলতে গিয়ে দেখেন তালা ভাঙ্গা।
তিনি বলেন বিভিন্ন কোম্পানির ১৯৮ পিস গ্যাসের সিলিন্ডার, ৪টি চুলা, রাইচ কুকার এবং অন্যান্য জিনিসপত্রসহ প্রায় ৫ লক্ষ টাকার মতো মালামাল চুরি হয়েছে। অনেক খোঁজ খুজির পর মালামাল না পেয়ে নিকটবর্তী থানায় একটি অভিযোগ করেন।
আদমদীঘি থানার ওসি জালাল উদ্দীন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে পরিদর্শন করা হয়েছে। এ চুরির মালামাল উদ্ধারের তৎপরতা চালানো হচ্ছে।

ফেব্রুয়ারি ২৫
০৬:২৪ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

মামুনুল হককে আদালতে নেয়া হচ্ছে

মামুনুল হককে আদালতে নেয়া হচ্ছে

বাংলাদেশ হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মামুনুল হককে আজ সকাল ১০টার পর আদালতে নেয়া হবে। আজ সোমবার সকালে মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন। গতকাল রবিবার বেলা ১২ টা ৫০ মিনিটের দিকে মোহাম্মদপুরের জামিয়া রাহমানিয়া আরাবিয়া মাদরাসা থেকে মামুনুল হককে গ্রেফতার করে ঢাকা মহানগর পুলিশের

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত